পপির হাতে ৪ সিনেমা

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় চিত্রনায়িকা পপি একের পর এক নতুন সিনেমায় কাজ করে চলছেন। সেই ধারাবাহিকতায় এবার তিনি নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন।
Popy
চিত্রনায়িকা পপি। ছবি: শেখ মেহেদী মোর্শেদ

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় চিত্রনায়িকা পপি একের পর এক নতুন সিনেমায় কাজ করে চলছেন। সেই ধারাবাহিকতায় এবার তিনি নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন।

‘ইয়েস ম্যাডাম’ শিরোনামের নতুন চলচ্চিত্রটি অ্যাকশন ঘরানার। এটি পরিচালনা করছেন রবিকুল ইসলাম রকিব।

“গল্পটি শোনার পর আমার পছন্দ হয়ে যায়” উল্লেখ করে পপি চলচ্চিত্রটি সম্পর্কে বলেন, “এখানে দর্শকরা অ্যাকশন, বিনোদন ও গল্প- এই তিনটি বিষয়ই পাবেন।”

আগামী নভেম্বরের প্রথম সপ্তাহে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে কক্সবাজারে। এছাড়াও, ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় এর শুটিং হবে বলেও জানানো হয় সংশ্লিষ্টদের পক্ষ থেকে।

পপি বলেন, “আমি চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য এরই মধ্যে প্রস্তুতি শুরু করেছি।”

এদিকে, ‘ইয়েস ম্যাডাম’ ছাড়াও পপির হাতে রয়েছে আরো তিনটি নতুন সিনেমা। কোনোটির শুটিং অর্ধেক শেষ হয়েছে, কোনোটির শুটিং সবে শুরু হয়েছে আবার কোনোটির শুটিং শেষ হয়ে এখন ডাবিং চলছে।

‘সেভ লাইভ’ নামের একটি সিনেমার শুটিং অনেকটাই শেষ করেছেন পপি। এখানে তার বিপরীতে রয়েছেন ফেরদৌস।

‘সাহসী যোদ্ধা’ নামে পপির একটি সিনেমার শুটিং শেষের পথে। এতে তার বিপরীতে রয়েছেন আমিন খান।

‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমার শুটিং শেষ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। এই চলচ্চিত্রটি কালজয়ী কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের জীবনকে ঘিরে আবর্তিত হবে।

সিনেমার বাইরে ওয়েব সিরিজও করছেন পপি। এরই মধ্যে তিনি দুটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। একটি হলো ‘গার্ডেন গেম’, অন্যটি ‘ক্যান্ডেল লাইট’।

আরো কিছু নিয়ে ব্যস্ততা রয়েছে কী না তা কথা জানতে চাইলে পপি বলেন, “সিনেমার পাশাপাশি স্টেজ শো নিয়েও ব্যস্ততা যাচ্ছে।”

Comments

The Daily Star  | English

359 shelters ready in Bagerhat to combat Cyclone Remal

Panic has gripped the residents of the coastal areas of Bagerhat as Cyclone "Remal" in the Bay of Bengal continues to approach the coast.

7m ago