ওয়ারীতে বাস থেকে ফেলে যাত্রীকে হত্যার অভিযোগ

রাজধানীর ওয়ারী জয় কালী মন্দির মোড়ে ভাড়া নিয়ে তার তর্কাতর্কির এক পর্যায়ে ইরফান (৪৮) নামের এক ব্যক্তিকে বাস থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রাজধানীর ওয়ারী জয় কালী মন্দির মোড়ে ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে ইরফান (৪৮) নামের এক ব্যক্তিকে বাস থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় ইরফানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা দুপুর পৌনে ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ইরফানের সহকর্মী আব্দুল কাদের জানান, ইরফান নবাবপুরে একটি ইলেকট্রিক দোকানে কাজ করতেন। তার বাসা ডেমরায় এলাকায়। সকালে ডেমরা থেকে গ্রীনবাংলা বাসে করে নবাবপুরে আসছিলেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে জানতে পারি বাসের কন্ডাক্টরের সঙ্গে ভাড়া নিয়ে তর্কাতর্কি হয় ইরফানের। একপর্যায়ে বাসের কন্ডাক্টর তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এতে গুরুতর আহত হন ইরফান। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।

ওয়ারী থানার পিএসআই আরাফাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পারি গ্রীন বাংলা নামের একটি বাসে করে আসতেছিলেন ইরফান নামের ওই ব্যক্তি। জয় কালী মন্দির মোড়ে আসলে ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে কন্ডাক্টর মোজাম্মেল তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেন। পরে স্থানীয়রা মোজাম্মেলকে আটক করেন।

তিনি আরও জানান, পরে কৌশলে পালিয়ে যান মোজাম্মেল। ইরফান ঢাকা মেডিকেলে মারা গেছেন। মোজাম্মেলকে আটক ও গ্রীনবাংলা বাস জব্দ করতে কাজ শুরু করেছে পুলিশ। ইরফানের মরদেহ ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে।

মৃত্যুর খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন ইরফানের স্বজনরা। ইরফানের বড় ভাই মো. রায়হান জানান, ডেমরা সারুলিয়া বড় ভাঙ্গা এলাকায় তাদের নিজেদের বাড়ি। ইরফান এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে সেখানেই থাকতেন। বাবার নাম মৃত আলমগীর হোসেন। তিন ভাই এক বোনের মধ্যে ইরফান তৃতীয়।

Comments

The Daily Star  | English

Sundarbans fire doused after nearly three days: forest official

Firefighters today doused the fire that broke out at Chandpai range of East Sundarbans in Bagerhat on May 3

1h ago