‘পরাণ’ দর্শকের পরাণে গেঁথে গেছে: মিম

এবারের ঈদের ব্যবসা সফল সিনেমার একটি বিদ্যা সিনহা মিম অভিনীত ‘পরাণ’। আজ শুক্রবার সিনেমাটির হল সংখ্যা বেড়ে ৫৫ হয়েছে। নিজের সিনেমা নিয়ে খুশি ঢালিউডের এই নায়িকা।
বিদ্যা সিনহা মিম। ছবি: স্টার

এবারের ঈদের ব্যবসা সফল সিনেমার একটি বিদ্যা সিনহা মিম অভিনীত 'পরাণ'। আজ শুক্রবার সিনেমাটির হল সংখ্যা বেড়ে ৫৫ হয়েছে। নিজের সিনেমা নিয়ে খুশি ঢালিউডের এই নায়িকা।

সম্প্রতি দ্য ডেইলি স্টারের সঙ্গে আলাপনে নানা বিষয়ে কথা বলেন মিম।

বিদ্যা সিনহা মীম। ছবি: স্টার

আপনার ক্যারিয়ারে একটির পর একটি সুখবর যুক্ত হচ্ছে, বিষয়টিকে কীভাবে দেখছেন?

অবশ্যই ইতিবাচকভাবে দেখছি। নিজেকে ভাগ্যবতীও মনে করছি। মাঝে মাঝে ডায়েরি লেখার অভ্যাস আছে। সেখানে  ২০২২ সালটি আমার স্মরণীয় হয়ে থাকবে। সৃষ্টিকর্তার কাছে একটিই প্রার্থনা আগামী বছরগুলোও যেন এভাবেই কাটে।

চলতি বছর বিয়ে করেছি। আবার গতকাল আমার অনার্স-মাস্টার্সের সনদ হাতে পেয়েছি। এছাড়া এ বছর ইউনিসেফের শুভেচ্ছা দূত হয়েছি । অন্যদিকে 'পরাণ' হিট হয়েছে। পর পর ৪টি সুখের খবর যোগ হয়েছে আমার ক্যারিয়ারে।

বিদ্যা সিনহা মিম। ছবি: স্টার

'পরাণ' সিনেমার হল সংখ্যা আজ থেকে ৫৫ হয়েছে?

হ্যাঁ। আমার বিশ্বাস এভাবে 'পরাণ'-এর হল সংখ্যা বাড়তেই থাকবে। দর্শকদের প্রতি ভালোবাসা ও ধন্যবাদ পাশে থাকার জন্য। তরুণরা 'পরাণ'-এর সঙ্গে ভালোভাবে আছেন। যে বা যারা একবার দেখছেন, তারা আরেকজনকে ভালোলাগার কথাটি বলছেন। এভাবেই 'পরাণ'-এর প্রতি মানুষের ভালোবাসা বাড়ছে।

'পরাণ' সিনেমার কোন বিষয়টি বেশি ভালো লেগেছে?

আমার কাছের মানুষরা যখন ফোন করে বলেছেন, টিকিট পাচ্ছেন না, তখন সত্যি অন্যরকম ভালোলাগা কাজ করেছে। কেননা- অনেকদিন পর সিনেমা হলে খুব ভিড় হচ্ছে। এটা কেবল আমার বা 'পরাণ'-এর টিমের জন্য নয়, ঢাকার সিনেমার জন্য আনন্দের ঘটনা। আমরা শিল্পীরা এমনটিই চাই। যত দর্শক আসবে ততই সিনেমার  সুদিন ফিরবে।

বিদ্যা সিনহা মিম। ছবি: স্টার

পরাণ দেখতে ময়মনসিংহে যাওয়ার অভিজ্ঞতা কেমন ছিল?

দারুণ অভিজ্ঞতা হয়েছে। সবচেয়ে বেশি খুশি হয়েছি ময়মনসিংহ পূরবী হলের মালিকের কথা শুনে। তিনি বলেছেন অনেকদিন পর হাউজফুল যাচ্ছে। এটা খুশির খবর। ময়মনসিংহে দর্শকদের ভিড় দেখেও ভালো লেগেছে। ওখানে সরাসরি দর্শকরা যে অনুভূতি প্রকাশ করেছেন তাতেও মুগ্ধ হয়েছি।

বিদ্যা সিনহা মিম। ছবি: স্টার

হল সংখ্যা বেড়েছে, এখনকার পরিকল্পনা কী?

আমরা আরও হলে যাওয়ার পরিকল্পনা করছি। ক'দিন পর বলতে পারব। একটি কথা বার বার জোর দিয়ে বলব, আপনারা ভালো সিনেমার সঙ্গে থাকুন। দেশের সিনেমাকে ভালোবাসুন। তাহলেই আমাদের সিনেমার সুদিন আসবে, আমাদের সিনেমা ঘুরে দাঁড়াবে।

Comments