ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশা-ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা, ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১০ জন।
ব্রাহ্মণবাড়িয়া
স্টার ডিজিটাল গ্রাফিক্স

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা, ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১০ জন।

আজ রোববার দুপুরে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুর্ঘটনায় সুমন গোস্বামী (৩০) ও মোহন বণিক (৩১) নামে ২ যুবক নিহত হয়েছেন। সুমনের বাড়ি হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাঐর গ্রামে। সুমনের বাবার নাম স্বপন গোস্বামী। মোহন একই এলাকার গৌরাঙ্গ বণিকের ছেলে। সুমন ও মোহন অটোরিকশায় ছিলেন। আহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।

সুখেন্দু বলেন, বিজয়নগর উপজেলার শশই এলাকায় সকালে এ দুর্ঘটনা ঘটে। সিলেটমুখী একটি অটোরিকশাকে পেছন থেকে একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই ২ যাত্রী নিহত হন। সে সময় দুর্ঘটনাকবলিত ট্রাকটিকে একটি যাত্রীবাহী মাইক্রোবাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের ১০ যাত্রী আহত হন।

স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আমরা জানতে পেরেছি, অটোরিকশার যাত্রীরা ভারতের উদ্দেশে আখাউড়া স্থলবন্দরে যাচ্ছিলেন, বলেন তিনি।

Comments

The Daily Star  | English

Women MPs in reserved seats: How empowered are they really?

Fifty-two years ago, a provision was included in the constitution to reserve seats for women in parliament for a greater representation of women in the legislative body.

10h ago