খিলক্ষেতে সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত, স্ত্রী-ছেলে আহত

রাজধানীর খিলক্ষেত বিশ্বরোডে প্রাইভেটকার ধাক্কায় রিকশাচালক স্বামী রাশেদুল ইসলাম বাবু (২৭) নিহত হয়েছেন। আহত হয়েছে স্ত্রী সুমি আক্তার (২৩) ও ছেলে আহমেদ ইসলাম শুভ (২)।
প্রতীকী ছবি: স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর খিলক্ষেত বিশ্বরোডে প্রাইভেটকার ধাক্কায় রিকশাচালক স্বামী রাশেদুল ইসলাম বাবু (২৭) নিহত হয়েছেন। আহত হয়েছে স্ত্রী সুমি আক্তার (২৩) ও ছেলে আহমেদ ইসলাম শুভ (২)।

আজ বুধবার ভোররাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাশেদুল মারা যান।

প্রত্যক্ষদর্শীরা দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন, গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে এই দুর্ঘটনার পর গুলশান ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার হাফিজুর রহমান রিয়েল ওই পথ দিয়ে যাওয়ার সময় আহতদের রাস্তায় পড়ে থাকতে দেখে তার গাড়িতে প্রথমে তাদেরকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাদেরকে সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হাবিব দ্য ডেইলি স্টারকে জানান, গতরাতে বিশ্বরোডে গলফ ক্লাবের পাশের রাস্তায় হেঁটে যাওয়ার সময় বিমানবন্দরগামী সাদা রঙের একটি প্রাইভেটকার তাদের চাপা দেয়।

তিনি আরও জানান, ঘটনার পরপরই চালক গাড়ি নিয়ে পালিয়ে যান। গাড়ি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ মর্গে রাখা হয়েছে। রাশেদুলের স্ত্রী ও ছেলে হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত রাশেদুলের শ্যালক সিজান মিয়া ডেইলি স্টারকে বলেন, 'রাশেদুলের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায়। পরিবার নিয়ে কুড়িল বিশ্বরোড এলাকাতে থাকতেন। গ্রামের বাড়িতে যাওয়ার জন্য রাশেদুল স্ত্রী-সন্তানকে নিয়ে বাসা থেকে বের হয়েছিলেন।'

Comments

The Daily Star  | English

Women MPs in reserved seats: How empowered are they really?

Fifty-two years ago, a provision was included in the constitution to reserve seats for women in parliament for a greater representation of women in the legislative body.

11h ago