ফরিদপুরে ছাত্রলীগ-যুবলীগের মোটরসাইকেল মহড়া

ফরিদপুরে ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা মোটরসাইকেল নিয়ে মহড়া দিয়েছে। শতাধিক মোটরসাইকেলে নেতা-কর্মীরা এই মহড়ায় অংশ নেন।
বিএনপির গণসমাবেশকে সামনে রেখে ফরিদপুর শহরে মোটরসাইকেলে মহড়া দেন ছাত্রলীগ-যুবলীগের নেতা-কর্মীরা। ছবি: সংগৃহীত

ফরিদপুরে ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা মোটরসাইকেল নিয়ে মহড়া দিয়েছে। শতাধিক মোটরসাইকেলে নেতা-কর্মীরা এই মহড়ায় অংশ নেন।

বুধবার বিকেল ৪টার দিকে ফরিদপুর শহরের হাসিবুল হাসান লবলু সড়কে অবস্থিত শেখ রাসেল স্কোয়ার থেকে শুরু হয়ে ভাঙ্গা রাস্তার মোড়, রাজবাড়ী রাস্তার মোড় হয়ে ঢাকা-খুলনা মহা সড়ক ধরে কোমরপুরে আব্দুল আজিজ ইনস্টিটিউশন এলাকা হয়ে ধুলদী পর্যন্ত যায় এই মহড়া।

এ সময় সামনের সারিতে যাদের দেখা যায় তারাদের মধ্যে ছিলেন জেলা শাখা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শামিম তালুকদার, সরকারি রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি কাওসার আকন্দ, জেলা শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ইমামুল মিয়া আজম, ছাত্রলীগ নেতা এজাজ খান প্রমুখ।

আগামী ১২ নভেম্বর কোমরপুরে আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে বিএনপির গণসমাবেশ হবে। সেখানে এখন মঞ্চ নির্মাণের কাজ চলছে। ওই এলাকা ঘুরে মোটরসাইকেলের মহড়া ফিরে এসে শহরের কাঠপট্টি এলাকায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে দিয়ে ঝিলটুলী হয়ে আবার শেখ রাসেল স্কোয়ারে ফিরে যায়।

মোটরসাইকেল মহড়ার কারণ জানতে চাইলে ফরিদপুর জেলা যুব লীগের আহ্বায়ক কমিটির সদস্য শরিফুল হাসান সাংবাদিকদের বলেন, পূর্ব নির্ধারিত কর্মসূচি হিসেবে মোটরসাইকেল মহড়া হয়েছে আজ। আমরা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমর্থনে শ্লোগান দিয়েছি। বিএনপির গণ সমাবেশ বিরোধী কিছু করিনি।

 

Comments