খিলগাঁওয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের ঢালে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন।
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের ঢালে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন।

আজ শনিবার ভোররাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

নিহত ৩ জন হলেন— মেহেদী হাসান (২৮), জজ মিয়া (৩৬) ও আল-আমিন (৩৪)।

মেহেদীর চাচা মো. সালাউদ্দিন জানান, তার বাড়ি শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলায়। বর্তমানে উত্তর মুগদা এলাকায় থাকতেন। বাবার নাম মৃত আনিসুর রহমান। মুগদায় তার চালের ব্যবসা আছে। 'শুনেছি রাতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়েছিল। খিলগাঁও ফ্লাইওভার ঢালে একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মেহেদীসহ ৩ জন নিহত হন', বলেন তিনি।

জজ মিয়ার ছোট ভাইয়ের স্ত্রী নওরীন আক্তার জানান, তাদের বাসা দক্ষিণ মুগদার ৭ নম্বর গলিতে। জজ মিয়া একটি প্রেসে কাজ করতেন। জজ মিয়ার বাবার নাম নুরুল ইসলাম।

নিহত আল-আমিনের বোন ফাতেমা আক্তার জানান, আল-আমিন মুগদার ঝিলপাড় এলাকায় থাকতেন। বাবার নাম নুরুল ইসলাম। সেখানে তিনি একটি দুধের ফার্মে কাজ করতেন। রাতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়েছিলেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ভোররাতে মোটরসাইকেলের ৩ আরোহীকে মুমূর্ষু অবস্থায় পথচারীরা ঢামেক হাসপাতালে নিয়ে যান। ভোররাত সাড়ে ৪টার দিকে চিকিৎসক ৩ জনকেই মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

খিলগাঁও থানার ডিউটি অফিসার এসআই রুহুল আমিন ডেইলি স্টারকে বলেন, 'রাতে খিলগাঁও ফ্লাইওভারের ঢালে একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন। ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছেন। ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে। নিহতদের মরদেহ ঢামেক মর্গে আছে।'

Comments