‘দেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় বিএনপি-জামায়াত’

বিএনপি-জামায়াতের ‘নৈরাজ্যের’ প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
চট্টগ্রামে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল। ছবি: সংগৃহীত

বিএনপি-জামায়াতের 'নৈরাজ্যের' প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আজ শনিবার বিকেল ৩টায় শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি নগরীর নন্দনকানন, তুলসীধাম ও নিউমার্কেট মোড় প্রদক্ষিণ করে লাভলেইন মোড়ে এসে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ করেন নেতাকর্মীরা।

সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-অর্থসম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর।

তিনি বলেন, 'নির্বাচনকে সামনে রেখে বিএনপি তার পুরনো রূপে ফিরে এসেছে। জ্বালাও-পোড়াও, অগ্নিসন্ত্রাসের দ্বারা ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে জনগণকে জিম্মির মাধ্যমে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় বিএনপি-জামায়াত।'

হেলাল আকবর চৌধুরী বাবর আরও বলেন, 'বাংলাদেশ এখন উন্নয়নে মহাসড়কে উপনীত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষের মাঝে সুখ-শান্তি বিরাজমান। এই স্থিতিশীল পরিবেশকে যারা নস্যাৎ করতে চায় তাদের রাজপথে প্রতিহত করা হবে।'

এদিকে, নগরীর সিটিগেট এলাকায় সকালে বিক্ষোভ সমাবেশ করেছেন যুবলীগের নেতাকর্মীরা। এসময় তারা লাঠি হাতে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেন।

নগরের বহদ্দারহাট মোড়ে চান্দগাঁও থানা ছাত্রলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী।

Comments