ইমরান খানের বিরুদ্ধে দুর্নীতি মামলার শুনানি আজ, যাচ্ছেন ইসলামাবাদ

পিটিআই সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে, দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ইমরান খান তার লাহোরের ‘জামান পার্ক’ বাসভবন থেকে ইসলামাবাদের উদ্দেশে রওনা হয়েছেন।
ইমরান খান
ইমরান খান। ছবি: রয়টার্স ফাইল ফটো

'তোষাখানা মামলা' হিসেবে পরিচিত দুর্নীতি মামলার শুনানিতে অংশ নিতে লাহোর থেকে ইসলামাবাদে যাচ্ছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।

আজ শনিবার ইসলামাবাদ জেলা ও দায়রা জজ আদালতে এই শুনানি অনুষ্ঠিত হবে।

সংবাদমাধ্যম ডন জানিয়েছে, আজ স্থানীয় সময় দুপুরে তিনি ইসলামাবাদে পৌঁছাবেন বলে আশা করা হচ্ছে।

পিটিআই সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে, দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ইমরান খান তার লাহোরের 'জামান পার্ক' বাসভবন থেকে ইসলামাবাদের উদ্দেশে রওনা হয়েছেন।

প্রতিবেদনে বলা হয়, ইসলামাবাদের জি-১১ এলাকায় আদালত প্রাঙ্গণের বাইরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। শৃঙ্খলা রক্ষায় সেই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

এতে আরও বলা হয়, নিরাপত্তা ঝুঁকি নিয়ে ইমরান খান আশঙ্কা প্রকাশ করায় সরকার গতকাল শুক্রবার মামলার শুনানির স্থান অতিরিক্ত দায়রা জজের আদালত থেকে সরিয়ে তুলনামূলকভাবে আরও নিরাপদ জুডিশিয়াল কমপ্লেক্সে নিয়েছে।

ইমরান খানের বিরুদ্ধে দেশটির নির্বাচন কমিশনের দায়ের করা মামলার শুনানি অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিচারক জাফর ইকবালের আদালতে হওয়ার কথা আছে।

মামলায় বলা হয়েছে যে প্রধানমন্ত্রী থাকা সময়ে ইমরান খান তার পাওয়া উপহারের হিসাব গোপন করেছিলেন।

Comments