ঝিনাইদহে পানিতে ডুবে, বগুড়ায় গাড়িচাপায় শিশু নিহত

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপালী গ্রামে পানিতে ডুবে এবং বগুড়ার আদমদীঘি উপজেলায় গাড়িচাপায় ২ শিশু নিহত হয়েছে।

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপালী গ্রামে পানিতে ডুবে এবং বগুড়ার আদমদীঘি উপজেলায় গাড়িচাপায় ২ শিশু নিহত হয়েছে।

আজ রোববার সকালে এসব দুর্ঘটনা ঘটে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শম্পা মোদক দ্য ডেইলি স্টারকে বলেন, 'সকাল সাড়ে ১১টার দিকে চাপালী গ্রামের ঝন্টু সর্দারের দেড় বছর বয়সী ছেলে ইব্রাহিম সর্দারকে হাসপাতালে নিয়ে আসা হয়। শিশুটিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।'

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বাড়িতে খেলছিল ইব্রাহিম। হঠাৎ বাড়ির লোকজন লক্ষ করে ইব্রাহিমকে দেখা যাচ্ছে না। খুঁজতে শুরু করে দেখা যায়, গোয়াল ঘরের আবর্জনা ফেলার গর্তে পড়ে আছে। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিন সকালে বগুড়ার আদমদীঘি উপজেলায় গাড়িচাপায় আবু বক্কর সিদ্দিক নামে ৯ বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। সকাল ৮টার দিকে উপজেলার ডালাম্বা বস্তির সামনে বগুড়া-নওগাঁ আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।

বক্কর ওই বস্তির শামীম হোসেনের ছেলে। আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম ডেইলি স্টারকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে তিনি বলেন, 'শিশুটি সকাল ৮টার দিকে রাস্তার পাশের দোকানে নাস্তা কিনতে যাচ্ছিল। সে সময় নওগাঁ থেকে বগুড়াগামী একটি বাস বা ট্রাক বাচ্চাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।'

Comments