খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের চিকিৎসকরা অত্যন্ত উদ্বিগ্ন: ফখরুল

চিকিৎসার জন্য তাকে বিদেশে অ্যাডভান্স সেন্টারে পাঠানো উচিত
খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের চিকিৎসকরা অত্যন্ত উদ্বিগ্ন: ফখরুল
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর | ছবি: টেলিভিশন থেকে নেওয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের চিকিৎসকরা অত্যন্ত উদ্বিগ্ন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আরাফাত রহমান কোকোর ৫৪তম জন্মদিন উপলক্ষে আজ শনিবার সকালে বনানী কবরস্থানে তার কবরে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

একটি কুচক্রি মহল জিয়া পরিবারকে নির্মূল করার চক্রান্তে লিপ্ত অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, 'দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা তৈরি করে ৬ বছর ধরে সাজা দিয়ে তাকে কারাগারে প্রেরণ করার পরে গৃহ-অন্তরীণ করে রাখা হয়েছে।'

তিনি বলেন, 'গত পরশু তিনি অত্যন্ত অসুস্থ অবস্থায় হাসপাতালে গেছেন। গতকালও আমি ছিলাম, হাসপাতালে সন্ধ্যার পরে বোর্ড হয়েছে। সেই বোর্ডে ডাক্তাররা অত্যন্ত উদ্বিগ্ন। তারা বলছেন যে, দেশনেত্রীকে যদি অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করা না হয় তাহলে শেষ পর্যন্ত ঢাকায় বা বাংলাদেশে তার চিকিৎসা সম্পূর্ণভাবে সম্ভব হবে কি না তারা এখনো নিশ্চিত নন।'

'তাই তারা বারবার বলেছেন, তার চিকিৎসার জন্য তাকে বিদেশে অ্যাডভান্স সেন্টারে পাঠানো উচিত। গতকালও তাদের সঙ্গে আলাপ করে তারা এ কথাই বলেছেন যে, তাকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানো খুবই দরকার। যে কারণে সারা বাংলাদেশের মানুষ আজকে তার মুক্তির দাবিতে সোচ্চার হয়েছে,' বলেন বিএনপি মহাসচিব।

Comments

The Daily Star  | English

Personal data up for sale online!

A section of government officials are selling citizens’ NID card and phone call details through hundreds of Facebook, Telegram, and WhatsApp groups, the National Telecommunication Monitoring Center has found.

2h ago