ওটিটি

‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা অমির ‘অসময়’ আসছে

আজ পহেলা জানুয়ারি ওয়েব ফিল্মের ফার্স্ট লুক পোস্টার প্রকাশ পেয়েছে। চলতি মাসেই এটি ডিজিটাল প্ল্যাটফরম ‘বঙ্গ’তে মুক্তির কথা রয়েছে।

নির্মাতা কাজল আরেফিন অমি 'ব্যাচেলর পয়েন্ট' দিয়ে দর্শকমহলে ব্যাপক আলোচিত হয়েছেন। নতুন বছরের শুরুতে এই নির্মাতা দর্শকদের জন্য নিয়ে আসছেন তার প্রথম ওয়েব ফিল্ম 'অসময়'

আজ পহেলা জানুয়ারি ওয়েব ফিল্মের ফার্স্ট লুক পোস্টার প্রকাশ পেয়েছে। চলতি মাসেই এটি ডিজিটাল প্ল্যাটফরম 'বঙ্গ'তে মুক্তির কথা রয়েছে।

দর্শকদের কাছে অমি মূলত কমেডি ঘরানার নাটকের পরিচালক হিসেবে পরিচিত হলেও 'অসময়'-এ কমেডির পাশাপাশি বর্তমান সমাজের কিছু দিক নিয়ে কথা বলেছেন।

পোস্টারে দেখা যায়, বড় সড় একটি ময়লার স্তুপে পরিত্যক্ত ট্র্যাংকের উপর সেজেগুজে বসে আছেন অভিনেত্রী তাসনিয়া ফারিন। তার পেছনে বিভিন্ন ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন ফিল্মের অন্যান্য কলাকুশলিরা। সবাইকে দেখে মনে হচ্ছে তারা কোনো অনুষ্ঠানে যাচ্ছেন। ভিন্নধর্মী এই পোস্টারটি ইতোমধ্যেই দর্শকদের মধ্যে বেশ কৌতুহল সৃষ্টি করেছে।

কাজল আরেফিন অমি বলেন, '"অসময়" এ আমি মূলত সোসাইটির শো-অফের গল্প দেখাতে চাই। নির্মাতা বলেন, 'অসময়' এই সময়ের গল্প। আমরা যেটা না, কিন্তু সেটা দেখানোতেই যেন বেশী পটু! সমাজের শো-অফের কিছু গল্প আমরা এতে দেখাব।'

উল্লেখ্য, ২০২৩ সালে নির্মাতা অমি ৪টি একক নাটক ও তার প্রথম ওয়েব সিরিজ 'হোটেল রিল্যাক্স' নির্মাণ করেন। এর মধ্যে হোটেল রিল্যাক্স এখন পর্যন্ত বঙ্গ-এর সবচেয়ে জনপ্রিয় ও দেশীয় কন্টেন্ট।

অসময়-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিন। এছাড়াও আছেন তারিক আনাম খান, মনিরা মিঠু, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, রুনা খান, ইন্তেখাব দিনার, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, জিয়াউল হক পলাশসহ অনেকে।

Comments