নাটোরে বিদ্যুৎস্পৃষ্টে শ্বশুর-পুত্রবধূর মৃত্যু

আক্কাস আলী পুত্রবধূকে বাঁচাতে একটি বাঁশ দিয়ে বিদ্যুতের তারটি সড়াতে যান। কিন্তু, তারটি ছিটকে এসে গায়ে লাগলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।
মানচিত্রে নাটোর
মানচিত্রে নাটোর। স্টার ফাইল ফটো

নাটোরের সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আক্কাস আলী ফকির ও তার পুত্রবধূ লাকি বেগমের মৃত্যু হয়েছে।

আজ বুধবার সকালে উপজেলার ছোট চৌগ্রামে এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত লাকি বেগম ছোট চৌগ্রামের মোয়াজ্জেম ফকিরের স্ত্রী ও তার শ্বশুর আক্কাস আলী ফকির একই এলাকার মৃত আফেজ উদ্দিন ফকিরের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ছোট চৌগ্রামের মৎস্য চাষি হামিদুল ইসলাম তার বাড়ি থেকে রাস্তার ওপর দিয়ে অবৈধভাবে অ্যালুমিনিয়ামের খোলা তার দিয়ে পুকুরে বৈদ্যুতিক লাইন টেনে নিয়ে যান। সকালে লাকি বেগম ওই রাস্তার পাশে গরুর গোবর তুলতে গিয়ে বৈদ্যুতিক লাইনের তারটি সড়াতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়।

লাকি বেগমের শ্বশুর এ ঘটনা দেখতে পেয়ে পুত্রবধূকে বাঁচাতে একটি বাঁশ দিয়ে বিদ্যুতের তারটি সড়াতে যান। কিন্তু, তারটি ছিটকে এসে গায়ে লাগলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন এবং ঘটনাস্থলেই তারা দুজন মারা যান।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সিংড়া থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বলেন, 'বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের দুজন মারা গেছেন। অবৈধ বৈদ্যুতিক লাইনের কারণে এ ঘটনা ঘটেছে।'

Comments