বন্যার্তদের পাশে রবি

ফেনীতে এ পর্যন্ত রবির ৭০ শতাংশের বেশি নেটওয়ার্ক টাওয়ার সচল হয়েছে। 

সাম্প্রতিক বন্যায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে দেশের অন্যতম টেলিযোগাযোগ সংস্থা রবি। 

বন্যাকবলিত এলাকা জুড়ে হাজারো পানিবন্দি পরিবারের পাশে দাঁড়াতে স্বেচ্ছাসেবী সংগঠনের সহায়তায় খাগড়াছড়ি, নোয়াখালী ও ফেনীতে ১০ হাজার প্যাকেট ত্রাণ সামগ্রী পৌঁছে দেবে রবি।

ইতোমধ্যে ৩ হাজারের বেশি প্যাকেট বিতরণ করা হয়েছে। 

পানির তীব্র স্রোতের কারণে উদ্ধার কার্যক্রম পরিচালনা করা দুরূহ হয়ে পড়লেও, সশস্ত্র বাহিনীর সহায়তায় ফেনী থেকে প্রায় ৫০০ মানুষকে নিরাপদস্থলে পৌঁছে দিয়েছে রবি।  

বাংলাদেশ সশস্ত্র বাহিনীর সর্বাত্মক সহযোগিতায় ও নেটওয়ার্ক কর্মীদের নিরলস প্রচেষ্টায় ফেনীতে এ পর্যন্ত রবির ৭০ শতাংশের বেশি নেটওয়ার্ক টাওয়ার সচল হয়েছে। 

বন্যার্তদের যোগাযোগ নিরবচ্ছিন্ন রাখতে ফ্রি মিনিট ও ইন্টারনেট দেওয়ার পাশাপাশি স্বেচ্ছাসেবীদের রবি দিচ্ছে ৫ হাজার সিম, সঙ্গে ফ্রি ২০০ মিনিট টকটাইম ও ৫ জিবি ডেটা। 

এছাড়া, ৭৫ হাজার রিটেলারদের দেওয়া হচ্ছে ফ্রি মিনিট ও ইন্টারনেট সেবা। 

হেলথ প্লাসের সৌজন্যে বন্যাদুর্গত অঞ্চলের রবি গ্রাহকরা যেকোনো সময় বিনা খরচে ডাক্তারের পরামর্শ নিতে পারবেন ২৮৪৭৭৮ নম্বরে কল করে। 

পাশাপাশি এসব অঞ্চলের গ্রাহকদের বিনামূল্যে সিম রিপ্লেসমেন্ট সুযোগও করে দিচ্ছে রবি। 

রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ বলেন, 'সমাজের প্রতি দায়বদ্ধ প্রতিষ্ঠান হিসেবে যেকোনো জাতীয় দুর্যোগ মোকাবিলায় মানুষের পাশে থাকতে রবি প্রতিশ্রুতিবদ্ধ। রবির ব্র্যান্ড স্লোগান "পারবে তুমিও" এর আলোকে আমরা বিশ্বাস করি সকলের ঐক্যবদ্ধ সহযোগিতায় এই দুর্যোগও আমরা সফলভাবে কাটিয়ে উঠতে পারব"।'
 

Comments

The Daily Star  | English

Former planning minister MA Mannan arrested in Sunamganj

Police arrested former Planning Minister MA Mannan from his home in Sunamganj's Shatiganj upazila yesterday evening

1h ago