সম্পর্কের কথা স্বীকার করলেন শ্রদ্ধা কাপুর, নাম বললেন না

কসমোপলিটনকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রদ্ধা কাপুর নিশ্চিত করেছেন যে, তিনি একটি সম্পর্কের মধ্যে আছেন।
স্ত্রী ২, বলিউড, শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও,
শ্রদ্ধা কাপুর। ছবি: সংগৃহীত

নতুন করে আবার খবরের শিরোনামে এসেছেন বলিউড তারকা শ্রদ্ধা কাপুর। তার অভিনীত 'স্ত্রী ২' সবার মন জয় করে বক্স অফিসে রাজত্ব করছে। সিনেমাটি ভক্তদের ভালোবাসা পেয়েছে ও সবার প্রশংসা অর্জন করতে পেরেছে।

এই সিনেমাটি ঘোষণার পর থেকেই খবরের শিরোনামে ছিল। তাই সিনেমাটির জন্য দর্শক অপেক্ষায় ছিলেন। যখন সিনেমাটি মুক্তি পেল তখন প্রেক্ষাগৃহে যাদু ছড়িয়েছে। ইতোমধ্যে 'স্ত্রী ২' ২০২৪ সালের সর্বাধিক উপার্জনকারী হিন্দি চলচ্চিত্র হয়ে উঠেছে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন রাজকুমার রাও, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পঙ্কজ ত্রিপাঠি প্রমুখ।

তবে সবাইকে ছাড়িয়ে শ্রদ্ধার অভিনয় সবার নজর কেড়েছে এবং তিনি সমালোচকদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন।

এর বাইরে নিজের ব্যক্তিগত জীবন নিয়েও খবরে রয়েছেন এই বলিউড তারকা। অনেক দিন ধরেই তার সম্পর্কের গুজব নিয়ে অনেকে অনেক কথা বলছেন। কিন্তু শ্রদ্ধা কাপুর সবসময় ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত পর্যায়ে রেখেছেন। যদিও রাহুল মোদির সঙ্গে তার সম্পর্কের গুজব বেশ পুরোনো। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে তার সঙ্গে ছবি পোস্ট করেছেন শ্রদ্ধা।

এছাড়া তাদের মাঝে মাঝে একসঙ্গে দেখা যায়, একসঙ্গে ছুটি কাটাতেও দেখা যায়। যদিও তারা কখনোই তাদের সম্পর্কের কথাটি স্বীকার করেননি।

কিন্তু এবার কসমোপলিটনকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রদ্ধা কাপুর নিশ্চিত করেছেন যে, তিনি একটি সম্পর্কের মধ্যে আছেন। তিনি বলেছেন, তিনি তার সঙ্গীর সাথে সময় কাটাতে, সিনেমা দেখতে, ডিনার যেতে ও ঘুরতে যেতে পছন্দ করেন।

শ্রদ্ধা কাপুর বলেছেন, তিনি এমন একজনের সঙ্গে সম্পর্কে আছেন, যার সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন।

বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, তবে সেই মানুষটা কে তার নাম উল্লেখন করেননি শ্রদ্ধা কাপুর।

শ্রদ্ধা জানিয়েছেন, তিনি এখন আর স্কুলের বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন না, তাই তার মেজাজ খারাপ থাকে।

এর পাশাপাশি তিনি নিজের বিয়ের পরিকল্পনা নিয়েও কথা বলেছেন।

বিয়ে নিয়ে এই বলিউড তারকা বলেন, 'আমার কাছে বিয়ে বিশ্বাস করা বা না করার প্রশ্ন নয়, বরং সঠিক ব্যক্তি হয়ে ওঠা ও সঠিক ব্যক্তির সঙ্গে থাকার প্রশ্ন। যদি কেউ মনে করেন তিনি বিয়ে করতে চান, তাহলে সেটা খুব ভালো সিদ্ধান্ত। তবে অবশ্যই একজন সঠিক মানুষকে বেছে নিতে হবে। আর কেউ যদি মনে করেন বিয়ে করতে চান না, সেটাও তার ব্যক্তিগত সিদ্ধান্ত।'

Comments

The Daily Star  | English

Matia Chowdhury no more

She breathed her last at 12:37pm at Evercare Hospital where she was undergoing treatment

32m ago