বিলাসবহুল জেটে চড়ে রাশিয়ায় মেসিরা

বার্সেলোনায় ১০ দিনের রুদ্ধশ্বাস অনুশীলন শেষে রাশিয়া পৌঁছেছে লিওনেল মেসির দল আর্জেন্টিনা। বিশ্বকাপে দারুণ কিছু করার লক্ষ্যে শনিবার রাতে মস্কোর ঝুকভস্কাই বিমানবন্দরে অবতরণ করে মেসিদের বহনকারী বিলাসবহুল প্রাইভেট জেট রোলিং স্টোনস।
argentina
রোলিং স্টোনসের সামনে দিবালা, হিগুয়েইন ও রোমেরো। ছবি : ইনস্টাগ্রাম

বার্সেলোনায় ১০ দিনের রুদ্ধশ্বাস অনুশীলন শেষে রাশিয়া পৌঁছেছে লিওনেল মেসিদের আর্জেন্টিনা। বিশ্বকাপে দারুণ কিছু করার লক্ষ্যে শনিবার রাতে মস্কোর ঝুকভস্কাই বিমানবন্দরে অবতরণ করে আর্জেন্টিনাকে বহনকারী বিলাসবহুল প্রাইভেট জেট রোলিং স্টোনস।

আর্জেন্টিনা দলের রাশিয়া পোঁছানোর খবরটা দিয়েছেন মেসি-দিবালারাই। পরে অবশ্য আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) থেকেও তা জানানো হয়েছে। ফ্লাইট ছাড়ার আগে রোলিং স্টোনসের সামনে নানা ভঙ্গীতে ছবি তুলে তা সামাজিক মাধ্যমে আপলোড করেন খেলোয়াড়রা। জেটের ঠোট ও জিহ্বার ঐতিহ্যবাহী লোগোকে পেছনে রেখে ছবি তুলেছেন তারা।

বিমানের সামনে দাঁড়িয়ে জুভেন্টাসের তরুণ তুর্কি পাওলো দিবালা সতীর্থ গঞ্জালো হিগুয়েইনকে নিয়ে ছবি তোলেন। সঙ্গে ছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের গোলরক্ষক সের্জিও রোমেরোও। যদিও হাঁটুর ইনজুরির কারণে বিশ্বকাপে খেলা হচ্ছে না তার। সের্জিও কুন আগুয়েরোও ইনিস্টাগ্রামে নিজের একটি ছবি আপলোড দিয়েছেন। যেখানে সুপারস্টার মেসির সঙ্গে কোন বিষয় নিয়ে খুনসুটি করছেন তিনি।

রাশিয়ায় এবার আর্জেন্টিনার লক্ষ্যটা বেশ বড়। গত ৩২ বছর ধরে শিরোপা বঞ্চিত দলটি। বিশ্বকাপ জিতেছে শেষ ১৯৮৬ সালে। এবার শিরোপা বন্ধাত্ব ঘোচাতে চায় তারা। তবে সময়টা ভালো যাচ্ছে না তাদের। ইনজুরিতে দলের অন্যতম প্রধান খেলোয়াড় রোমেরো, লানজিনি এর মধ্যেই ছিটকে পড়েছেন বিশ্বকাপ থেকে। ইনজুরিতে বানেগাও। তার উপর নানামুখী চাপে ইসরাইলের প্রস্তুতি ম্যাচও বাতিল করতে বাধ্য হয়েছে দলটি।

রাশিয়া বিশ্বকাপে গ্রুপ ‘ডি’তে মেসিদের প্রতিপক্ষ আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া। ১৬ জুন নিজেদের প্রথম ম্যাচে ইউরোপের নব শক্তি আইসল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে তারা। এরপর ক্রোয়েশিয়ার বিপক্ষে দ্বিতীয় ম্যাচটি ২২ জুন। আর ২৭ জুন গ্রুপ পর্বের শেষ ম্যাচে সুপার ঈগল নাইজেরিয়ার মোকাবেলা করবে দলটি।

Comments