নির্বাচনে জয়ী হওয়ার পরদিনই অনুশীলনে ফিরলেন সাকিব

গত বছরের নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপের ম্যাচ খেলার পর থেকে চোটের কারণে মাঠের বাইরে আছেন সাকিব।
মিরপুরে অনুশীলনে সাকিব
ছবি: আবদুল্লাহ আল মেহেদী

জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-২ আসনে জয়ী হওয়ার পরদিনই সাকিব আল হাসানকে দেখা গেল মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। ইনডোরে অনুশীলন করতে ঢোকার আগে বাংলাদেশের এই তারকা অলরাউন্ডারের হাতে ছিল ব্যাট।

সোমবার বিকালে হঠাৎ করেই 'হোম অব ক্রিকেট' হিসেবে পরিচিত মিরপুরে আসেন সাকিব। সাদা একটি গাড়ি থেকে ব্যাট নিয়ে নেমে ঢুকে পড়েন ইনডোরে। আগামী ১৯ জানুয়ারি শুরু হবে দেশের একমাত্র ঘরোয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি আসর বিপিএল। তার আগে ৩৬ বছর বয়সী সাকিব মনোযোগ ফিরিয়েছেন ক্রিকেটে। বিপিএলের দশম আসরে তিনি খেলবেন রংপুর রাইডার্সের হয়ে।

সাকিবের আগে শেরে বাংলা স্টেডিয়ামে আসেন দেশের প্রখ্যাত ক্রিকেট প্রশিক্ষক নাজমুল আবেদীন ফাহিম। তিনি সাকিবের ছোটবেলার কোচ। নাজমুলের তত্ত্বাবধানে সাকিব অনুশীলন করবেন বলে জানা গেছে।

গত বছরের নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপের ম্যাচ খেলার পর থেকে চোটের কারণে মাঠের বাইরে আছেন সাকিব। নির্বাচনী ব্যস্ততার মাঝেও মাগুরায় থাকা অবস্থায় ফিটনেস নিয়ে কাজ করছিলেন তিনি। এবার ব্যাট-বলের লড়াইয়ে প্রস্তুতি নেওয়ার পালা তার। তিনি মাঠে ফিরবেন বিপিএল দিয়ে।

উল্লেখ্য, গতকাল রোববার বিপুল ভোটের ব্যবধানে মাগুরা-২ আসনে জয়ী হন আওয়ামী লীগের প্রার্থী সাকিব। রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ঘোষণা করা হয়, নৌকা প্রতীকে তিনি পেয়েছেন ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের কাজী রেজাউল হোসেন ডাব প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৯৭৩ ভোট।

Comments