সৌম্যের চোটের বিস্তারিত জানাল বিসিবি

ফিল্ডিংয়ে কনকাশন হয়ে ম্যাচ থেকে ছিটকে যাওয়া সৌম্য সরকারের চোটের বিস্তারিত জানিয়েছে বিসিবি।
Soumya Sarkar
ছবি: ফিরোজ আহমেদ

ফিল্ডিংয়ে কনকাশন হয়ে ম্যাচ থেকে ছিটকে যাওয়া সৌম্য সরকারের চোটের বিস্তারিত জানিয়েছে বিসিবি। এছাড়াও চোট পাওয়া বদলি জাকের আলি অনিকের অবস্থাও জানানো হয়েছে।

সোমবার চট্টগ্রামে সিরিজ নির্ধারণী ম্যাচে শ্রীলঙ্কার ইনিংসে বাংলাদেশের পাঁচজন খেলোয়াড়কে চোট পেতে দেখা যায়। এরমধ্যে তিনজনকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাৎক্ষণিকভাবে। সৌম্য একদম ছিটকে যান ম্যাচ থেকেই। তার কনকাশন বদলি হিসেবে খেলছেন তানজিদ হাসান তামিম।

শ্রীলঙ্কার ইনিংসের ৪৯তম ওভারে একটি বাউন্ডারি বাঁচাতে গিয়ে চোট পান সৌম্য। শুরুতে মনে হয়েছিলো তার চোট হাঁটুতে, পরে জানা যায় তিনি ঘাড়েও আঘাত পেয়েছেন। বিসিবির ফিজিও বায়েজিদুল ইসলাম জানান,   'একটি বাউন্ডারি বাঁচাতে গিয়ে সৌম্য বিজ্ঞাপনী বিলবোর্ডে ধাক্কা খেয়ে আঘাত পেয়েছেন। পড়ে যাওয়ার সময় তার মাথা মাটিতে লাগে, ঘাড় শক্ত হয়ে যায়। তিনি মাথা ব্যথার কথা জানিয়েছেন ও তার চোখে দেখতেও সমস্যা হয়েছে। তাকে পর্যবেক্ষণ করা হয়েছে। তিনি বাম হাঁটুতেও চোট পেয়েছেন।'

'সৌম্যের চোটে আমরা কনকাশন বদলির আবেদন করলে তা গ্রহণ করা হয়।'

এদিকে শেষ ওভারে তাসকিন আহমেদের বলে প্রমোদ মাধুশানের ক্যাচ ধরতে গিয়ে এনামুল হক বিজয়ের সঙ্গে ধাক্কা লাগে জাকেরের। বিজয় ক্যাচ নিতে পারলেও জাকের ঘাড়ে আঘাত পান। তাকে স্ট্রেচারে করে বাইরে নিয়ে যাওয়া হয়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এর আগে নিজের শেষ ওভার বল করতে এসে পেশিতে টান পড়ে মোস্তাফিজুর রহমানের। তাকেও স্ট্রেচারে করে বাইরে নিয়ে যাওয়া হয়।

Comments