টানা তৃতীয় ম্যাচে দিল্লির একাদশে নেই মোস্তাফিজ

গুয়াহাটিতে রাজস্থানের মুখোমুখি হচ্ছে দিল্লি। টস জিতে আগে বোলিং বেছে নিয়েছেন তাদের অস্ট্রেলিয়ান অধিনায়ক ডেভিড ওয়ার্নার।
দিল্লি ক্যাপিটালসের জার্সিতে মোস্তাফিজুর রহমান। ছবি: দিল্লি ক্যাপিটালস

লখনউ সুপার জায়ান্টস ও গুজরাট টাইটান্সের পর রাজস্থান রয়্যালসের বিপক্ষেও দিল্লি ক্যাপিটালসের একাদশে নেই মোস্তাফিজুর রহমান। বাংলাদেশের বাঁহাতি তারকা পেসারকে টানা তৃতীয় ম্যাচে থাকতে হচ্ছে মাঠের বাইরে।

আইপিএলে শনিবারের প্রথম ম্যাচে গুয়াহাটিতে রাজস্থানের মুখোমুখি হচ্ছে দিল্লি। টস জিতে আগে বোলিং বেছে নিয়েছেন তাদের অস্ট্রেলিয়ান অধিনায়ক ডেভিড ওয়ার্নার। খেলাটি মাঠে গড়াচ্ছে বাংলাদেশ সময় বিকাল চারটায়।

একাদশে চারটি পরিবর্তন এনেছে দিল্লি ফ্র্যাঞ্চাইজি। বিয়ে করার জন্য অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল মার্শ দেশে ফিরে গেছেন। তার জায়গা নিয়েছেন ওয়েস্ট ইন্ডিয়ান ব্যাটার রভম্যান পাওয়েল। এছাড়া, একাদশে জায়গা মিলেছে মনিশ পান্ডে, ললিত যাদব ও খলিল আহমেদের। বাদ পড়েছেন পৃথ্বী শ, সরফরাজ খান ও আমান খান।

গত ১ এপ্রিল ভাড়া করা বিমানে চড়ে দিল্লিতে পৌঁছান মোস্তাফিজ। কিন্তু বেঞ্চে বসেই সময় কাটাতে হচ্ছে কাটার মাস্টার খ্যাত বোলারকে।

টসের সময় পৃথ্বীকে একাদশে না রাখার কথা উল্লেখ করেননি ওয়ার্নার। ক্রিকেট বিষয়ক ভারতীয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো ধারণা করছে, এই ভারতীয় ওপেনারকে পরবর্তীতে ব্যাটিংয়ের সময় ইমপ্যাক্ট খেলোয়াড় হিসেবে নামাতে পারে দিল্লি।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি প্রতিযোগিতার এবারের আসরে এখনও জয়ের দেখা পায়নি দিল্লি। লখনউয়ের বিপক্ষে ৫০ রানে ও গুজরাটের বিপক্ষে ৬ উইকেটে হেরেছিল তারা।

দিল্লি ক্যাপিটালস একাদশ:

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মনিশ পান্ডে, রাইলি রুশো, রভম্যান পাওয়েল, আক্সার প্যাটেল, ললিত যাদব, অভিষেক পোরেল (উইকেটরক্ষক), কুলদীপ যাদব, আইনরিক নরকিয়া, মুকেশ কুমার, খলিল আহমেদ।

বদলি খেলোয়াড়ের তালিকা:

আমান খান, পৃথ্বী শ, সরফরাজ খান, ইশান্ত শর্মা ও প্রভিন দুবে।

Comments