এশিয়া কাপ ২০২৩

আজও যেতে পারেননি লিটন, দ্বিতীয় ম্যাচে তাকে পাওয়ার আশা

লিটন না থাকায় বাংলাদেশের ওপেনিং হয়ে যাচ্ছে বেশ আনকোরা। ওপেনার নাঈম শেখের অভিজ্ঞতা স্রেফ ৪ ম্যাচের, আরেক ওপেনার তানজিদ হাসান তামিম আছেন অভিষেকের অপেক্ষায়।
Litton Das

লিটন দাসের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে এদিনও শ্রীলঙ্কার ফ্লাইটে উড়তে পারেননি ডানহাতি ব্যাটার। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে তাই নিশ্চিতভাবেই তাকে পাচ্ছে না বাংলাদেশ দল।

নির্বাচক হাবিবুল বাশার সুমন দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন, লিটনকে ছাড়াই এশিয়া কাপ শুরু করতে হচ্ছে বাংলাদেশকে, 'সুস্থ হলে আজ তার যাওয়ার কথা ছিল, কিন্তু আজ সে যেতে পারেনি। আমরা তার আপডেটের অপেক্ষা করছি। সুস্থ হলেই যেন দ্রুত যেতে পারে। তবে নিশ্চিতভাবেই প্রথম ম্যাচে তাকে পাওয়া যাচ্ছে না।'

এদিকে বিসিবির মেডিকেল বিভাগ সূত্রে জানা গেছে মঙ্গলবার সকালে লিটনের আরেকটি পরীক্ষা করা হয়েছে। এই পরীক্ষার রিপোর্টের উপর বোঝা যাবে তার অবস্থা।

ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস শ্রীলঙ্কা যাওয়ার আগে জানিয়েছেন, সুস্থ হয়ে উঠলে বুধবারও লিটনকে শ্রীলঙ্কায় নেওয়ার চেষ্টা করবেন তারা। সেক্ষেত্রে ৩ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটা তিনি খেলতে পারেন।

লিটন না থাকায় বাংলাদেশের ওপেনিং হয়ে যাচ্ছে বেশ আনকোরা। ওপেনার নাঈম শেখের অভিজ্ঞতা স্রেফ ৪ ম্যাচের, আরেক ওপেনার তানজিদ হাসান তামিম আছেন অভিষেকের অপেক্ষায়। লিটনের অনুপস্থিতিতে কিছুটা চাপ দেখছে বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট।

বৃহস্পতিবার পাল্লেকেলেতে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের এশিয়া কাপ। ৩ সেপ্টেম্বর লাহোরে গিয়ে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলবে তারা।

Comments