শিক্ষা

চবি সাংবাদিকতা বিভাগ অ্যালামনাইয়ের সভাপতি শিমুল, সাধারণ সম্পাদক আলমগীর

সভাপতি মো. নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূর উদ্দিন আলমগীর
সভাপতি মো. নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূর উদ্দিন আলমগীর

চট্টগ্রাম বিশ্বিবদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০২৩-২৫ কার্যকরী পরিষদের অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. নজরুল ইসলাম (শিমুল নজরুল) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নূর উদ্দিন আলমগীর।

আজ শনিবার চট্টগ্রাম নগরীর পতেঙ্গাস্থ বোটক্লাবে আয়োজিত বার্ষিক সাধারণ সভা পরবর্তী অনুষ্ঠিত এ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালনকারী যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক আলী আজগর চৌধুরী এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী।

কমিটিতে প্রথম সহ-সভাপতি (ঢাকা) পদে ফজলুল করিম, সিনিয়র সহ-সভাপতি হামিদ উল্লাহ, সহ-সভাপতি (চট্টগ্রাম) মিয়া মুহাম্মদ আরিফ, সহ-সভাপতি (ঢাকা) পারভেজ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক (চট্টগ্রাম) আসিফুল হাসনাত সিদ্দিকী আসিফ, যুগ্ম সাধারণ সম্পাদক (ঢাকা) তন্ময় মজুমদার, সাংগঠনিক সম্পাদক পদে রাশেদ এইচ চৌধুরী, অর্থ সম্পাদক রাশেদুল হাসান তুষার, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার ও জনসংযোগ সম্পাদক মুহাম্মদ রাশেদুল ইসলাম (রাশেদ পারভেজ), ছাত্রকল্যাণ ও সমাজসেবা সম্পাদক মাসুদ মিলাদ এবং কার্যকরী সদস্য (চট্টগ্রাম) দিলরুবা আকতার রেণু ও কার্যকরী সদস্য (ঢাকা) পদে ফাহাদ ফেরদৌস নির্বাচিত হয়েছেন।

এবারের বার্ষিক সাধারণ সভা ও বনভোজন উপলক্ষে আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠানমালায় ছিল অ্যালামনাই সদস্য ও তাদের পরিবারের নিয়ে নৌবিহার, সাংস্কৃতিক অনুষ্ঠান, আকর্ষণীয় র‍্যাফেল ড্র।

Comments