‘পরিবারের সদস্যদের জন্যও টিকিট পাচ্ছি না’

মুক্তি অপেক্ষায় ‘হাওয়া’ সিনেমার নায়িকা নাজিফা তুষি। তার অভিনীত প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এ ছাড়াও, ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন। ‘হাওয়া’ মুক্তির আগে দারুণ উচ্ছ্বসিত তিনি।
নাজিফা তুষি। ছবি: ফেসবুক থেকে নেওয়া

মুক্তি অপেক্ষায় 'হাওয়া' সিনেমার নায়িকা নাজিফা তুষি। তার অভিনীত প্রথম সিনেমা 'আইসক্রিম'। এ ছাড়াও, 'নেটওয়ার্কের বাইরে' ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন। 'হাওয়া' মুক্তির আগে দারুণ উচ্ছ্বসিত তিনি।

গতকাল মঙ্গলবার রাতে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেন নাজিফা তুষি।

'হাওয়া' নিয়ে কতটা আশাবাদী?

সিনেমাটি নিয়ে দারুণ আশাবাদী। 'হাওয়া'র গানটি সবাই যেমন গ্রহণ করেছেন, আমার বিশ্বাস সিনেমাটিও তেমনি গ্রহণ করবেন। দর্শকের ভালোবাসায় 'হাওয়া' হাওয়ায় ভাসবে। চারদিকে এখন শুধু 'হাওয়া'র কথা শোনা যাচ্ছে।

ছবি: ফেসবুক থেকে নেওয়া

অনেক প্রেক্ষাগৃহে 'হাওয়া'র প্রথম ৩ দিনের টিকিট শেষ হয়ে গেছে?

কথাটি বলাবলি করছেন সবাই। আমিও শুনেছি প্রথম ৩ দিনের টিকিট নেই। মনে হচ্ছে, প্রথম সপ্তাহের সব টিকিটই শেষ হয়ে যাবে। কাছের মানুষদের অনেকে টিকিট না পাওয়ার কথা বলছেন। আমার পরিবারের সদস্যদের জন্যও টিকিট পাচ্ছি না। কেউ কেউ মন খারাপ করছেন। আবার অনেকের মধ্যে আনন্দও কাজ করছে। আমাদের সিনেমার জন্য এটা আশার কথা।

ছবি: ফেসবুক থেকে নেওয়া

মেজবাউর রহমান সুমনের পরিচালনায় অভিনয়ের অভিজ্ঞতা কেমন ছিল?

পরিচালক মেজবাউর রহমান সুমনের প্রথম সিনেমা 'হাওয়া'। তার সঙ্গে আমার প্রথম কাজ। তাকে নিয়ে বলতে গেলে পুরো দিন লেগে যাবে। অনেক প্রফেশনাল পরিচালক। কাজের প্রতি দায়বদ্ধতা অনেক। ভালো কাজের প্রতি তার ভালোবাসা অনেক। অনেক কিছু শিখেছি।

ছবি: ফেসবুক থেকে নেওয়া

সহশিল্পী চঞ্চল চৌধুরীর সহযোগিতা কতটা পেয়েছেন?

চঞ্চল চৌধুরীর সঙ্গেও এটি আমার প্রথম সিনেমা। অনেক বড় মাপের অভিনেতা তিনি। অনেক সহযোগিতা করেছেন। শুধু তিনি নন, 'হাওয়া'র সব শিল্পীর মধ্যে সহযোগিতার মনোভাব ছিল। সবাই মন দিয়ে, দরদ দিয়ে কাজ করেছেন।

ছবি: ফেসবুক থেকে নেওয়া

গভীর সমুদ্রে অভিনয় করা কতটা চ্যালেঞ্জিং ছিল?

অবশ্যই চ্যালেঞ্জিং ছিল। সাগরে টানা শুটিং করেছি। সত্যি কথা বলতে চরিত্রের ভেতরে ডুবে গিয়েছিলাম। গভীর সমুদ্রে শুটিং করছি তা মনে হয়নি। শুধু ভেবেছি, চরিত্রটি ফুটিয়ে তুলতে হবে। একটি ভালো সিনেমা করতে হবে। সেজন্য ভেতরে ভেতরে চ্যালেঞ্জ মোকাবিলা করার সাহসটাও ছিল।

Comments