সুশান্ত'র দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে অনুভূতি লিখলেন তারা

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ। তার মৃত্যুবার্ষিকীর দিনে শোক ও স্মৃতিচারণ করেছেন সহশিল্পী, ভক্ত ও শুভানুধ্যায়ীরা।
প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত
প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি: রয়টার্স

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ। তার মৃত্যুবার্ষিকীর দিনে শোক ও স্মৃতিচারণ করেছেন সহশিল্পী, ভক্ত ও শুভানুধ্যায়ীরা।

সুশান্তকে স্মরণ করে তার বোন শ্বেতা সিং সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, 'সুশান্ত অমর থাকবেন।'

তার কাছের ঘনিষ্ঠ মানুষের তালিকায় থাকা রিয়া চক্রবর্তী তাদের দুজনের একটি ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, 'সবসময় তোমাকে অনুভব করি।'

ভারতের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও জনপ্রিয় তারকা মহেন্দ্র সিং ধোনির জীবনীভিত্তিক সিনেমা 'এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি' সিনেমায়  অভিনয় করে ব্যাপক পরিচিতি পাওয়া বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মাত্র ৩৪ বছর বয়সে চলে যান না ফেরার দেশে।

২০১৪ সালে বলিউডে সুশান্তের অভিষেক হয় 'কাই পো চে' সিনেমার মাধ্যমে। এরপর তিনি 'পিকে', 'কেদারনাথ', 'এম এস ধোনি : দ্য আনটোল্ড জার্নি'র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন। সুশান্তকে সর্বশেষ দেখা যায় নেটফ্লিক্স প্রযোজিত সিনেমা 'ড্রাইভ'-এ। 

১৯৮৬ সালের ২১ জানুয়ারি ভারতের বিহারের পাটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিংহ রাজপুত। পরে দিল্লিতে চলে যায় তার পরিবার।

পরবর্তীতে দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ভর্তি হন তিনি। সে সময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি।

এরপর ২০০৮ সালে মুম্বাই যেয়ে একতা কাপুরের প্রযোজনায় 'কিস দেশ মে হ্যায় মেরা দিল' সিরিয়ালে অভিনয়ের সুযোগ পান তিনি।

Comments