সুশান্তের মৃত্যুর তদন্তে নরেন্দ্র মোদির হস্তক্ষেপ চাইলেন বোন শ্বেতা

মৃত্যুর পরপরই সুশান্ত সিং রাজপুতের পরিবার রিয়া চক্রবর্তী ও অন্যান্যদের বিরুদ্ধে এফআইআর দায়ের করে। কিন্তু তার মৃত্যুর ৪৫ মাস পেরিয়ে গেলেও মামলাটি এখনো শেষ হয়নি।
সুশান্ত সিং রাজপুত, নরেন্দ্র মোদি, বলিউড, শ্বেতা সিং কীর্তি, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু,
প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ছবি: সংগৃহীত

২০২০ সালের ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে বলিউড অভিনেতা সশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করা হয়। তার মৃত্যুতে পুরো ভারতে শোকের ছায়া নেমে আসে। প্রাথমিকভাবে জানা গিয়েছিল, তিনি আত্মহত্যা করেছেন। তবে, এই ঘটনায় একটি দীর্ঘ তদন্ত শুরু হয়।

যদিও তার পরিবার আজও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণের উত্তর খুঁজছেন। শুরু থেকেই তারা দাবি করে আসছেন, এটি আত্মহত্যা নয়। মৃত্যুর পরপরই সুশান্ত সিং রাজপুতের পরিবার রিয়া চক্রবর্তী ও অন্যান্যদের বিরুদ্ধে এফআইআর দায়ের করে। এরপর সিবিআই তদন্ত শুরু হয়। কিন্তু তার মৃত্যুর ৪৫ মাস পেরিয়ে গেলেও মামলাটি এখনো শেষ হয়নি।

সর্বশেষ সুশান্ত সিং রাজপুতের বোন শ্বেতা সিং কীর্তি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হস্তক্ষেপ কামনা করেছেন।

যা বলছেন সুশান্ত সিং রাজপুতের বোন

শ্বেতা সিং কীর্তি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'আমার ভাই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৪৫ মাস পেরিয়ে গেছে, অথচ এখনো আমরা ভাইয়ের মৃত্যুর কারণ কী তার উত্তর খুঁজছি। প্রধানমন্ত্রী মোদিজি, দয়া করে সিবিআই তদন্তের অগ্রগতি জানতে আমাদের সাহায্য করুন। আমরা সুশান্তের জন্য ন্যায়বিচারের আবেদন জানাচ্ছি।'

ভিডিওতে তিনি বলেছেন, এই মামলায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ আমাদের সহায়তা করবে। কারণ সবাই কারণ জানতে অপেক্ষা করছেন, কিন্তু কেউই উত্তর দিতে পারছেন না। সুশান্তের ভক্তরা সিবিআই তদন্তের অগ্রগতি জানতে চান।

বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, কেবল সুশান্ত সিং রাজপুতের পরিবার নয়, অভিনেতার অসংখ্য ভক্ত ন্যায়বিচারের দাবিতে সরব হয়েছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কয়েক মাস পরেও সোশ্যাল মিডিয়ায় তারা ট্রেন্ড করছেন। কারণ তার ভক্তরা তাকে মনে করেন এবং তদন্তের অগ্রগিত জানতে চান।

এক নজরে সুশান্ত সিং রাজপুতের কাজ

বলিউডের সবচেয়ে সম্ভাবনাময়ী ও বহুমুখী অভিনেতাদের মধ্যে সুশান্ত সিং রাজপুত ছিলেন অন্যতম। তিনি পবিত্র রিশতা দিয়ে পথচলা শুরু করেছিলেন, যা তাকে তারকা খ্যাতি এবং নাম এনে দিয়েছিল। এটি সবার ভালো লেগেছিল। এরপর কাই পো চে চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন।

প্রথম সিনেমাতে নিজের অভিনয় দিয়ে সিনেমাপ্রেমীদের মুগ্ধ করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এরপর প্রয়াত এই অভিনেতা অনেক সিনেমাতে কাজ করেন এবং নিজের দক্ষতা প্রমাণ করতে পেরেছিলেন। তার ক্যারিয়ারের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা ছিল 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'। সিনেমাটি ছিল ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োগ্রাফি। সিনেমাটি বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল। সুশান্ত এই সিনেমা দিয়ে নিজের ক্যারিয়ারকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন। প্রেক্ষাগৃহে হিট হওয়া তার সিনেমা ছিল ছিচ্চোড়ে। এছাড়া তার মৃত্যুর পর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল দিল বেচারা।

 

Comments