৩৫ হলে শ্রাবন্তী-শান্ত’র ‘বিক্ষোভ’

দেশের ৩৫টি সিনেমা হলে আজ শুক্রবার মুক্তি পেয়েছে ‘বিক্ষোভ’। কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শান্ত খান অভিনীত সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনী।
শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শান্ত খান। ছবি: সংগৃহীত

দেশের ৩৫টি সিনেমা হলে আজ শুক্রবার মুক্তি পেয়েছে 'বিক্ষোভ'। কলকাতার শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শান্ত খান অভিনীত সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনী।

নিরাপদ সড়ক আন্দোলন নিয়ে নির্মিত গল্পের এই সিনেমায় আরও অভিনয় করেছেন রাহুল দেব, সাদেক বাচ্চু, রজতাভ দত্ত, শুভশ্রী কর, সাবেরী আলমসহ অনেকেই।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, 'বাংলাদেশে আমার অভিনীত সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তির সময়ে আমার প্রচারে থাকার কথা ছিল। কিন্তু শুটিং থাকার কারণে এখন লন্ডনে রয়েছি। যাওয়া হলোনা। খুব সুন্দর গল্পের সিনেমা 'বিক্ষোভ'। শান্ত বাংলাদেশের খুব প্রমিজিং নায়ক। আশাকরি সিনেমাটা সবাই সিনেমা হলে গিয়ে দেখবেন এবং সুচিন্তিত মতামত জানাবেন।'

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও শান্ত খান। ছবি: সংগৃহীত

শান্ত বলেন, 'সিনেমায় একজন শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করেছি। সিনেমার গল্পে দেখানো হয়েছে সবাই নিরাপদ সড়কের আন্দোলনে পথে নামি। বাকীটা পর্দায় দেখবেন। আমার সঙ্গে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। আশা করছি সিনেমাটি সবার ভালো লাগবে।'

Comments