চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৩

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় আজ সকালে একটি দ্রুতগামী ট্রাক ও অপর দিক থেকে আসা একটি হিউম্যান হলারকে ধাক্কা দিলে অন্তত ১৩ জন নিহত হয়েছেন।
road-accident
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় আজ সকালে একটি দ্রুতগামী ট্রাক ও অপর দিক থেকে আসা একটি হিউম্যান হলারকে ধাক্কা দিলে অন্তত ১৩ জন নিহত হয়েছেন। ছবি: প্রথম আলোর সৌজন্যে

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় আজ সকালে একটি দ্রুতগামী ট্রাক ও অপর দিক থেকে আসা একটি হিউম্যান হলারকে ধাক্কা দিলে অন্তত ১৩ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন: জজ মিয়া (৩২), রফিকুল (৪৫), লাল মোহাম্মদ (৪৫), আবদার আলী (৪৫), বিল্লাল উদ্দিন (৪২), আবু বক্কর (৫৫), হুজ্জত আলী ওরফে নন্দী (৫০), নাজির হোসেন (৬০), শান্ত (২৩), হাফিজুর (৩৪), শফিকুল (২৫), আরাম আলী (২৯) এবং বেলাল হোসেন (১৭)।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ মোহাম্মদ ফখরুল আলম খানের বরাত দিয়ে আমাদের কুষ্টিয়া সংবাদদাতা জানান, নিহতদের মধ্যে জজ মিয়া ছিলেন হিউম্যান হলারের চালক এবং বাকি সবাই এর যাত্রী। তাঁদের বাড়ি উপজেলার বড় বালদিয়া গ্রামে।

ওসি আরও জানান, সকাল পৌনে ৮টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের জয়রামপুর এলাকায় একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি হিউম্যান হলারকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আট জন প্রাণ হারান ও আহত হন আরও ১৪ জন।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন উদ্ধার কাজ শুরু করেন। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পর সেখানে আরও পাঁচ জন মারা যান।

চুয়াডাঙ্গা ফায়ায় সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কর্মকর্তা আব্দুস সালাম বলেন, সব মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

Comments