নরসিংদীতে তরুণীকে হেনস্তা: গ্রেপ্তার নারী ৩ দিনের রিমান্ডে

নরসিংদীতে পোশাক নিয়ে তরুণীকে হেনস্তার ঘটনায় করা মামলায় অভিযুক্ত নারী শিলা আক্তার সায়মার (৫৫) ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
শিলা আক্তার সায়মা। ছবি: সংগৃহীত

নরসিংদীতে পোশাক নিয়ে তরুণীকে হেনস্তার ঘটনায় করা মামলায় অভিযুক্ত নারী শিলা আক্তার সায়মার (৫৫) ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার বিকেলে নরসিংদীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেন এই রিমান্ড আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হারুনুজ্জামান রুমেল দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, 'আদালতে শিলাকে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।'

তিনি জানান, আজ সোমবার ভোরে জেলার শিবপুর এলাকা থেকে র‌্যাব-১১ এর একটি দল শিলাকে গ্রেপ্তার করে।

নরসিংদী রেলওয়ে পুলিশের তথ্য অনুযায়ী, গত ১৮ মে ভোরে নরসিংদী রেলওয়ে স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন বিশ্ববিদ্যালয়পড়ুয়া ওই তরুণী। সেসময় তার পোশাক নিয়ে অশালীন মন্তব্য ও তাকে হেনস্তা করেন অভিযুক্তরা। পরে দৌড়ে স্টেশন মাস্টারের কক্ষে আশ্রয় নিয়ে নিজেকে বাঁচানোর অনুরোধ করেন ওই তরুণী।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনা হয়। এ ঘটনায় গত ২০ মে ইসমাইল মিয়া (৩৮) নামে এক যুবককে আটক করা হয়।

পরবর্তীতে আদালতের নির্দেশে গত ২১ মে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ইমায়েদুল জাহেদী বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়ের করেন। মামলায় এক নারীসহ দুজনের নামোল্লেখ এবং অজ্ঞাত আরও এক নারী ও ১০ পুরুষকে আসামি করা হয়। পরে আটক ইসমাইলকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

Comments