শেরপুরে মা-মেয়েসহ ৩ জনকে কুপিয়ে হত্যা

শেরপুরের শ্রীবরদী উপজেলায় রাতের আঁধারে বোরকা পরে বাড়িতে প্রবেশ করে মা ও মেয়েসহ একই পরিবারের ৩ জনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।
murder logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

শেরপুরের শ্রীবরদী উপজেলায় রাতের আঁধারে বোরকা পরে বাড়িতে প্রবেশ করে মা ও মেয়েসহ একই পরিবারের ৩ জনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন: মা শেফালী বেগম (৫০), মেয়ে মনিরা বেগম (২৮) ও মনিরার বড় চাচা মাহমুদ হাজী (৬৫)।

এ ঘটনায় আহত হয়েছেন শেফালীর স্বামী মনু মিয়া (৫০), ছেলে শাহাদাৎ হোসেন (২৫) ও মাহমুদ হাজীর স্ত্রী তাহেরা বেগম (৫৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার পরপরই ৯৯৯-এ সংবাদ পেয়ে পুলিশ পুরো এলাকা ঘিরে ফেলে এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আজ শুক্রবার ভোর ৬টার দিকে সেই গ্রাম থেকে মনিরার স্বামী মিন্টু মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

'প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিন্টু মিয়া হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে' উল্লেখ করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আবু সায়েম দ্য ডেইলি স্টারকে বলেন, 'পারিবারিক দ্বন্দ্বের কারণে তিনি এ ঘটনা ঘটিয়েছেন বলে জানিয়েছেন। তার কাছ থেকে হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে।'

মনু মিয়া আরেক মেয়ে মিনারা আক্তার বাদী হয়ে এবং মিন্টুকে একমাত্র আসামি করে আজ সকালে হত্যা মামলা দায়ের করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, গতকাল আনুমানিক রাত ৯টার দিকে বোরকা পরা একজন মনু মিয়ার বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালান। তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে হামলাকারী পালিয়ে যান।

'ঘটনাস্থলেই মনিরা বেগমের মৃত্যু হয়' উল্লেখ করে ওসি বলেন, 'আহতদের জামালপুরের বকশীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পর মনিরার মা শেফালী ও বড় চাচা মাহমুদ মারা যান।

অন্য আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments