চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ ৪ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন।
স্টার অনলাইন গ্রাফিক্স

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ ৪ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন।

লোহাগাড়া উপজেলার দরবেশহাট এলাকায় ট্রাক, সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে এক শিশুসহ ২ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- তৌহিদ হোসেন (১৯), মোটরসাইকেল চালক এবং অটোরিকশা যাত্রী মরিয়ম জান্নাত (৮)। লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ভিসি) আতিকুর রহমান এসব তথ্য জানান।

তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্য, পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।

তৌহিদের ভাতিজা মোহাম্মদ আলী বলেন, 'চাচা সবজি ও মাছ কিনতে বাজারে যাচ্ছিলেন। দুর্ঘটনার প্রায় এক ঘণ্টা আগে আমি তার সঙ্গে ফোনে কথা বলেছিলাম। কিন্তু, তিনি এখন চিরতরে চলে গেছেন।'

দুর্ঘটনার পর পুলিশ ট্রাক চালককে আটক ও ট্রাকটি জব্দ করেছে বলে জানান ওসি।

বন্দরনগরীর পাহাড়তলী এলাকার সোরাইপাড়ার একটি সিএনজি ফিলিং স্টেশনের সামনে ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে ২ জন নিহত হন। তবে, নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, দুপুর দেড়টার দিকে পাহাড়তলী সড়কে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ২ জন নিহত হন।

পুলিশ ট্রাকটি আটক করলেও দুর্ঘটনার পর এর চালক ও হেলপার পালিয়ে যান বলে জানান ওসি।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments

The Daily Star  | English

Foreign airlines’ $323m stuck in Bangladesh

The amount of foreign airlines’ money stuck in Bangladesh has increased to $323 million from $214 million in less than a year, according to the International Air Transport Association (IATA).

11h ago