বিনোদন

তানজিন তিশাকে নিঃশর্ত ক্ষমা চাইতে বললেন ১০০ সাংবাদিক

মঙ্গলবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার সামনে মানবন্ধন করেন সংবাদপত্র, টেলিভিশন, অনলাইন পোর্টাল ও রেডিওতে কর্মরত বিনোদন বিভাগের ১০০ গণমাধ্যমকর্মী।
তানজিন তিশা। ছবি: ফেসবুক থেকে নেওয়া

অভিনেত্রী তানজিন তিশাকে নিঃশর্ত ক্ষমা চাইতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে বিনোদন জগতের সাংবাদিকরা। 

চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমকে হুমকি দেওয়ায় আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার সামনে মানবন্ধন করেছে সাংবাদিক, টেলিভিশন, অনলাইন পোর্টাল ও রেডিওতে কর্মরত বিনোদন বিভাগের ১০০ গণমাধ্যমকর্মী।

মানববন্ধনে সাংবাদিকদের বিরুদ্ধে অভিনেত্রী তানজিন তিশার অপেশাদার আচরণের নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। একইসঙ্গে  তাকে নিঃশর্ত ক্ষমা চাইতে আগামী ২৪ ঘণ্টার আলটিমেটাম দেওয়া হয়েছে। 

কারওয়ান বাজারে বিনোদন বিভাগের গণমাধ্যমকর্মীদের মানববন্ধন। ছবি: স্টার

মানববন্ধনে উপস্থিত সাংবাদিকরা হলেন-তানভীর তারেক, মাহমুদ মানজুর, মনজুর কাদের জিয়া, বুলবুল আহমেদ জয়, নাজমুল আলম রানা, মনিরুল ইসলাম, আহমেদ তৌকির, নিপু বড়ুয়া, গোলাম রাব্বানী, মাহতাব হোসেন, রবিউল ইসলাম জীবন, তারেক আনন্দ, অপূর্ন রুবেল, অনিন্দ্য মামুন, আল কাছির, ফাতেমা কাওসার, সামিয়া সিদ্দিকী পূর্নিয়া, রূম্পা জাহান, এন আই বুলবুল, মুহিব হাসান, আসিফ আলম বাবু, অচিন্ত্য চয়ন, ফয়সাল রাব্বিকীন, মাহবুবুর রহমান সুমন, বুলবুল ফাহিম, রনজু সরকার, মঈনুল ইসলাম, সাগর চৌধুরী, মিথুন আল মামুন প্রমুখ। 

সাংবাদিক নাজমুল আলম রানা বলেন, 'একজন সাংবাদিক কোনো তথ্য পেলে সেটি যাচাই-বাছাই করবে এবং সেই তথ্যের সত্যতা জানতে চাইবেন সংশ্লিষ্ট শিল্পী-কুশলীদের কাছ থেকে। এটাই সাংবাদিকতার প্রথম সূত্র। তানজিন তিশার যদি কোনো অভিযোগ থাকে, তবে সেটা আমাদের জানাতে পারতেন।'

সাংবাদিক তানভীর তারেক বলেন, 'তার আচরণ খুবই অপেশাদার। তিনি সাংবাদিকদের উড়িয়ে দেওয়ার হুমকি তো দিয়েছেনই, আবার ডিবি অফিসে গিয়ে ভিত্তিহীন অভিযোগ করেছেন। তিনি যদি দুঃখ প্রকাশ না করেন তবে আমরা তার সংবাদ প্রকাশ থেকে বিরত থাকব।'

 

Comments