শাকিব খান ঢাকাই সিনেমার অনেক বড় তারকা: চঞ্চল চৌধুরী

‘সব রকম কাজ দর্শকদের দেখা উচিত।’
ছবি: সংগৃহীত

অনেক বছর পর চঞ্চল চৌধুরী অভিনীত সিনেমা মুক্তি পেল ঈদের দিন। আজ সোমবার মুক্তি পাওয়া 'তুফান' সিনেমার পরিচালক রায়হান রাফী। শাকিব খানের সঙ্গে প্রথমবার অভিনয় করেছেন চঞ্চল।

ঈদের দিন সিনেমা মুক্তি পাওয়ার বিষয়ে চঞ্চল চৌধুরী বলেন, 'আমি তো ওইভাবে প্রচুর সিনেমা করি না। কম এবং সিলেক্টিভ কিছু কাজ করি। তুফান সিনেমায় শাকিব খান গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন। আমিও একটি চরিত্রে অভিনয় করেছি।'

তুফান সিনেমার বিষয়ে তিনি বলেন, আমি চাই দর্শকরা সব সিনেমা হলে গিয়ে দেখবেন। তুফান যেমন দেখবেন, তেমনি সব সিনেমাই তারা দেখবেন। আমার সিনেমা শুধু দেখবেন, তা নয়। সব রকম কাজ দর্শকদের দেখা উচিত। দেখার পর বিচার করবেন কোনটা কেমন।

এক প্রশ্নের জবাবে চঞ্চল বলেন, শুধু সিনেমা নয়, টেলিভিশন নাটক হোক, মঞ্চ নাটক হোক, ওটটি হোক—সব কিছু দর্শকের দেখা উচিত। তাহলে বোঝা যাবে শিল্পীরা কেমন করে কাজ করছেন।

ঢাকাসহ সারাদেশের রেকর্ড সংখ্যক হলে 'তুফান' মুক্তি পেয়েছে। একাধিক হলে অগ্রিম টিকিট বিক্রিও হয়ে গেছে। বিষয়টি নিয়ে এই অভিনেতা বলেন, এটা অবশ্যই সুখবর। তুফান সিনেমার জন্য আনন্দের খবর।

নিজের অভিনীত সিনেমা দেখার আকাঙ্ক্ষা সব শিল্পীর ভেতরই কাজ করে। আপনি কবে তুফান দেখবেন? জবাবে চঞ্চল চৌধুরী বলেন, আগামীকাল হলে গিয়ে তুফান দেখব। পরিবার নিয়ে দেখব। তবে, অন্য সিনেমাও দেখব।

ভক্তদের তুফানি ঈদ মোবারক জানিয়েছেন চঞ্চল। বলেন, সবাইকে ঈদের শুভেচ্ছা। সবার জীবনে ঈদ আনন্দ বয়ে আনুক। আমার অভিনীত তুফান সিনেমা মুক্তি পেল আজ। সেজন্যই সবাইকে তুফানি ঈদ মোবারক জানিয়েছি।

শাকিব খান সম্পর্কে তিনি বলেন, শাকিব খান ঢাকাই সিনেমার অনেক বড় তারকা। তার সঙ্গে অভিনয় করে ভালো লেগেছে। প্রথমবার দুজনে সিনেমা করলেও আমাদের সম্পর্কটা আরও আগের।

চঞ্চল চৌধুরী অভিনীত নতুন ওয়েব ফিল্ম কালপুরুষ সম্প্রতি মুক্তি পেয়েছে। এটি পরিচালনা করেছেন সালজার রহমান। কালপুরুষ বেশ প্রশংসা কুড়িয়েছে।

তুফান ছাড়া এবারের ঈদে তার অভিনীত বেশ কয়েকটি নাটক প্রচার হবে। একটি সাত পর্বের ধারাবাহিক নাটকও প্রচার হবে। তিনি বলেন, সকাল আহমেদের পরিচালনায় এবারের ঈদে চারটি নাটক প্রচার হবে। এ ছাড়া আরও একটি নাটকসহ মোট পাঁচটি নাটক প্রচার হবে। আশা করছি নাটকগুলো দর্শকরা দেখবেন।

অন্যদিকে তার অভিনীত সিনেমা 'পদাতিক' ভারতে মুক্তির অপেক্ষায়। এটি পরিচালনা করেছেন সৃজিত মুখার্জি।

Comments