রাজের সঙ্গে শুধুই বন্ধুত্ব, অন্যকিছুর সুযোগ নেই: মন্দিরা

‘কাজলরেখাকে দর্শক যেভাবে ভালোবাসা দিয়েছেন, তাতে কৃতজ্ঞতার শেষ নেই।’
মন্দিরা চক্রবর্তী। ছবি: শেখ মেহেদী মোরশেদ/স্টার

গিয়াস উদ্দিন সেলিমের 'কাজলরেখা' সিনেমায় অভিনয় করে প্রশংসায় ভাসছেন মন্দিরা চক্রবর্তী। সিনেমাটিতে অভিনয় করে সবার দৃষ্টি কেড়েছেন নতুন প্রজন্মের এই নায়িকা। প্রায় এক মাস ধরে সিনেমাটি হলে চলছে।

দ্য ডেইলি স্টারকে মন্দিরা বলেন, 'প্রথম সিনেমা নিয়ে আমি অনেক হ্যাপি। দর্শকরা এতটা ভালোবাসা দেবেন, তা চিন্তাও করিনি। এটাকে ভাগ্য বলব। প্রথম সিনেমা কাজলরেখা আমাকে প্রচুর দর্শকের কাছাকাছি যাওয়ার সুযোগ করে দিয়েছে।'

খুলনার মেয়ে মন্দিরা মা-বাবার পুরো সমর্থন নিয়েই শোবিজে এসেছেন। পরিবারের সদস্যরা চাইতেন তিনি সিনেমা করুক। তাই ঘটেছে। এখন তারা কতটা হ্যাপি? জানতে চাইলে তিনি বলেন, মা-বাবা অনেক হ্যাপি কাজলরেখা নিয়ে। তারা অনেক খুশি।

মন্দিরার নিজ শহর খুলনায় আগামী সপ্তাহে মুক্তি পাচ্ছে কাজলরেখা। মুক্তির পরই নিজ শহরে যাবেন। তিনি বলেন, আমার শহরে কাজলরেখা মুক্তির পরপরই যাব। অনেক ভালোলাগা কাজ করছে এজন্য। যাবই যাব। প্রচণ্ড আগ্রহ নিয়ে অপেক্ষা করছি নিজ শহরে কবে মুক্তি পাবে কাজলরেখা।

দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, একটি সিনেমার প্রাণ হচ্ছে দর্শক। কাজলরেখাকে তারা যেভাবে ভালোবাসা দিয়েছেন, তাতে কৃতজ্ঞতার শেষ নেই। তাদেরকে ধন্যবাদ দিতে চাই। ভালোবাসা দিতে চাই । তাদের জন্যই এখনো কাজলরেখা চলছে। যারা ঈদের সময় নানা ব্যস্ততার কারণে দেখতে পারেননি, তারা এখন দেখছেন।

'সেই সঙ্গে কৃতজ্ঞতা জানাই পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের প্রতি। তিনি আমাকে কাজলরেখার জন্য সিলেক্ট করেছেন।'

কাজলরেখা সিনেমায় মন্দিরার বিপরীতে অভিনয় করেছেন শরিফুল রাজ। রাজের বিষয়ে তিনি বলেন, কাজলরেখা করতে গিয়েই রাজের সঙ্গে আমার পরিচয়। তারপর বন্ধুত্ব। রাজ আমার ভালো বন্ধু। রাজ আমার শুধুই বন্ধু। রাজের সঙ্গে শুধুই বন্ধুত্ব, অন্যকিছু হওয়ার সুযোগে নেই। বন্ধুত্ব সারাজীবন থাকুক।

এদিকে চলতি মাসে কাজলরেখা মুক্তি পেতে যাচ্ছে কানাডা ও আমেরিকায়। নিউইয়র্কে সিনেমাটির প্রচার চালানো হচ্ছে। বিষয়টি নিয়ে মন্দিরা বলেন, দেশের মানুষের ভালোবাসা ও প্রশংসা পাওয়ার পর এখন বিদেশেও কাজলরেখা মুক্তি পেতে যাচ্ছে। সত্যি এটি ভীষণ আনন্দের খবর। এভাবেই কাজলরেখা সবার মন জয় করবে।

নতুন সিনেমা 'নীলচক্র'র শুটিং ও ডাবিং শেষ করেছেন মন্দিরা। নীলচক্র সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ।

নীলচক্র সম্পর্কে তিনি বলেন, 'আশা করছি ঈদুল আজহায় সিনেমাটি মুক্তি পাবে।'

Comments