ক্যারিয়ারের ‘সবচেয়ে কঠিন সিনেমা’ নিয়ে ৬ বছর পর বড় পর্দায় প্রীতি জিনতা

‘লাহোর ১৯৪৭’ সিনেমায় সানি দেওলের বিপরীতে দেখা যাবে প্রীতিতে। সিনেমাটি আমির খানের প্রযোজনায় তৈরি হচ্ছে।
প্রীতি জিনতা। ছবি: সংগৃহীত

ছয় বছর বিরতির পর বড় পর্দায় ফিরছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। ইতোমধ্যেই 'লাহোর ১৯৪৭' সিনেমার শ্যুটিং শেষ করেছেন তিনি। শ্যুটিং শেষে ইনস্টাগ্রামে একটি আবেগঘন পোস্ট করেছেন প্রীতি।

সেখানে জানালেন তিনি জানান, এটিই তার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন সিনেমা।

ইনস্টাগ্রামে তার পোস্ট করা ভিডিওতে দেখা গেছে 'লাহোর ১৯৪৭' সিনেমার স্ক্রিপ্টের ঝলক। শ্যুটিং শেষে কেক কাটার মুহূর্তও আছে ভিডিওতে।

প্রীতি জিনতার ইনস্টাগ্রামে শেয়ার করা ছবি।

পরিচালক রাজকুমার সন্তোষীর সঙ্গে ছবিও শেয়ার করেছেন তিনি। ইনস্টাগ্রামের এক এক পোস্টে প্রীতি লেখেন, 'শেষ হল "লাহোর ১৯৪৭" ছবির শ্যুটিং। আমি ছবির পুরো কাস্ট ও ক্রু টিমের কাছে কৃতজ্ঞ, এত দুর্দান্ত একটা অভিজ্ঞতা দেওয়ার জন্য। আমি আশা করব আপনাদের সবার এই ছবিটি ভালো লাগবে। আমরা সিনেমাটি বানাতে গিয়ে যতটা উপভোগ করেছি আপনারাও ততটা উপভোগ করবেন। এটি আমার করা সবচেয়ে কঠিন ছবি।'

প্রীতি আরও লেখেন, 'সবার কঠোর পরিশ্রমের জন্য একেবারে ফুল মার্কস। রাজজি, আমির, সানি, শাবানাজি, সন্তোষ শিভান, রহমানকে আমার মন থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।'

প্রীতি জিনতা ও সানি দেওল। ছবি: সংগৃহীত

'লাহোর ১৯৪৭' সিনেমায় সানি দেওলের বিপরীতে দেখা যাবে প্রীতিতে। সিনেমাটি আমির খানের প্রযোজনায় তৈরি হচ্ছে। গত বছর অক্টোবরে এই সিনেমার ঘোষণা আসে। সানি দেওল, প্রীতি জিনতা ছাড়াও অন্যান্য চরিত্রে থাকবেন শাবানা আজমি, আলি ফজল, করণ দেওলসহ অনেকে।

Comments