বলিউড

রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে দিল্লি হাইকোর্টের নির্দেশ

রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাচ্ছে আগামী ৯ সেপ্টেম্বর। তার আগেই সিনেমা নিয়ে মামলা গড়ালো আদালত পর্যন্ত। ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা তাদের প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। 
ছবি: বলিউড হাঙ্গামা

রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত প্রথম সিনেমা 'ব্রহ্মাস্ত্র' মুক্তি পাচ্ছে আগামী ৯ সেপ্টেম্বর। তার আগেই সিনেমা নিয়ে মামলা গড়ালো আদালত পর্যন্ত। ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা তাদের প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। 

যদিও মামলার ফলাফলে হাসিই ফুটেছে সিনেমার প্রযোজকদের মুখে। দিল্লি হাইকোর্টের নির্দেশ, মুক্তির পরই কোনো ওয়েবসাইটে সিনেমাটির স্ট্রিমিং করা যাবে না। করলে কড়া ব্যবস্থা। সম্প্রতি নয়াদিল্লি হাইকোর্ট নির্দেশ দিয়েছে, 'ব্রহ্মাস্ত্র' যখন প্রেক্ষাগৃহে চলবে বা মুক্তির অল্প কিছু দিনের মধ্যে তা কোনো ওয়েবসাইটে দেখানো যাবে না। 

সিনেমাটির বাজেট ৪১০ কোটি রুপি। ফলে এটি বলিউডের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা। গত ৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রি। দুই দিনের মধ্যেই ১ লাখের বেশি টিকিট বিক্রি হয়ে গেছে।
অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমায় রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, দক্ষিণী তারকা নাগার্জুন ও মৌনি রায়।

 

Comments