অবশেষে অনন্ত আম্বানির বিয়ের তারিখ জানা গেল

বিয়ে কবে হচ্ছে সেই তারিখ এতদিন ঘোষণা করেনি আম্বানি পরিবার।
অনন্ত আম্বানি, রাধিকা মার্চেন্ট, মুকেশ আম্বানি, নীতা আম্বানি, অনন্ত আম্বানি বিয়ে,
অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরে আলোচনায় আছে আম্বানি পরিবারের ছোট ছেলের বিয়ে। পুরনো খবর হলো, মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। দীর্ঘদিনের বান্ধবী রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। গত জানুয়ারিতে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বাগদান হয়। তবে বিয়ে কবে হচ্ছে সেই তারিখ এতদিন ঘোষণা করেনি আম্বানি পরিবার।

এরপর মার্চে অনন্ত ও রাধিকা মার্চেন্টের প্রথম প্রি-ওয়েডিং পার্টির আয়োজন করেছিল আম্বানি পরিবার। তিন দিনব্যাপী সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ খান, রণবীর কাপুর, আমির খানসহ বলিউডের খ্যাতনামা সব তারকা। এবার ইউরোপের একটি ক্রুজে দ্বিতীয় প্রি-ওয়েডিং পার্টি অনুষ্ঠিত হচ্ছে।

তবে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার আগেই ভাইরাল হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আমন্ত্রণপত্র। নতুন খবর হলো, অবশেষে অনন্ত ও রাধিকা মার্চেন্টের বিয়ের তারিখ জানা গেছে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, আগামী ১২ জুলাই অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে হওয়ার কথা। যদিও শোনা গিয়েছিল, এই দম্পতি বিদেশে বিয়ে করবেন, তবে আমন্ত্রণপত্র অনুযায়ী, বিকেসির জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বিয়ে অনুষ্ঠিত হবে। তাও আবার তিন দিনের দীর্ঘ অনুষ্ঠান।

এএনআই আরও জানিয়ছে, আগামী ১২ জুলাই শুভ বিবাহ দিয়ে অনুষ্ঠান শুরু হবে এবং ১৪ জুলাই মঙ্গল উৎসব বা সংবর্ধনার মধ্য দিয়ে শেষ হবে। প্রথম দিনের জন্য ড্রেস কোড ঐতিহ্যগত, দ্বিতীয় দিন ঐশ্বরিক আশীর্বাদেও ঐতিহ্যগত আনুষ্ঠানিকতা মানা হবে। তবে ১৪ তারিখ অতিথিরা ভারতীয় ঝলমল পোশাকে সেজে উঠবেন বলে ধারণা করা হচ্ছে। এই প্রথম বিয়ের খুঁটিনাটি প্রকাশ করা হল। আনুষ্ঠানিকতা মেনে অতিথিদের আমন্ত্রণ জানানো হবে বলে আশা করা হচ্ছে।

এই মুহূর্তে ইতালিতে দ্বিতীয় প্রি-ওয়েডিং পার্টি চলছে। সেখানে সালমান খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, অরি, সারা আলি খানের মতো তারকারা উপস্থিত আছেন। এই তারকারা একটি বিলাসবহুল ক্রুজে আছেন এবং ফ্রান্সের দক্ষিণে ভ্রমণের মাধ্যমে অনুষ্ঠান শেষ হবে। সেখানে তারকাদের জন্য কিছু পরিকল্পনা করা হয়েছে।

এ আয়োজনে মঞ্চ মাতাতে কলম্বিয়ার গায়িকা শাকিরা, ব্রিটিশ গায়িকা ডুয়া লিপা ও অস্কার জয়ী সংগীত পরিচালক এ আর রহমান থাকবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

প্রি-ওয়েডিং ক্রুজের অন্যতম আকর্ষণীয় দিক হলো, এই পুরো উদযাপনটি হবে স্পেস-থিমভিত্তিক। এতে জমকালো পোশাকে হাজির হবেন রাধিকা মার্চেন্ট। সম্প্রতি, রাধিকা মার্চেন্টের পোশাকের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছে ইনস্ট্যান্ট বলিউড। রাধিকা মার্চেন্টের গাউনটি অ্যারোস্পেস অ্যালুমিনিয়াম প্রযুক্তি ব্যবহার করে তৈরি হবে।

হিন্দুস্তান টাইমস জানায়, ২৯ মে স্বাগত মধ্যাহ্নভোজের মাধ্যমে অনুষ্ঠান শুরু হবে। তারপরে 'স্ট্যারি নাইট' থিমে হবে সন্ধ্যার অনুষ্ঠান। ৩০ মে অতিথিরা ঘোরাঘুরির জন্য রোমে যাবেন। সেদিন ডিনারের পর রাত ১টায় আফটার পার্টি শুরু হবে। ৩১ অতিথিরা ফ্রান্সের কানে যাবেন এবং ১ জুন ইতালির পোর্টোফিনোতে আয়োজন শেষ হবে।

Comments