‘সব বিষয় কেন সবার সামনে আনতে হবে’

বুবলির সঙ্গে বিয়ে, পুত্র শেহজাদ খান বীরের কথা সম্প্রতি স্বীকার করেছেন নায়ক শাকিব খান। তার বিয়ে, সন্তান নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে নানা আলোচনা। 
শাকিব খান। ছবি: সংগৃহীত

বুবলির সঙ্গে বিয়ে, পুত্র শেহজাদ খান বীরের কথা সম্প্রতি স্বীকার করেছেন নায়ক শাকিব খান। তার বিয়ে, সন্তান নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে নানা আলোচনা। 

এসব বিষয়সহ নতুন সিনেমার শুটিং নিয়ে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন শাকিব খান।

সামাজিক যোগাযোগমাধ্যমে আপনাকে নিয়ে অনেক বিষয় ছড়িয়েছে। কোনটা সত্য কোনটা মিথ্যা?

প্রথমত বলি আমি সামাজিক যোগাযোগমাধ্যমে কোনোদিন খুব বেশি অভ্যস্ত নই। মানুষ আমাকে নিয়ে অনেক কথা বলে, বলবে জানি। কিছু মানুষকে বিশ্বাস করে কাছে রেখেছিলাম, তারা আমার নামে বিভিন্নভাবে মিথ্যা কথা ছড়িয়ে বেড়াচ্ছে। এসব মিথ্যা কখনো টিকেনি, টিকবেও না। কারণ মিথ্যা বেশিদিন স্থায়ী হয় না। আর মিথ্যাবাদীদের অবস্থা খুব ভয়াবহ হয়, ইতিহাস সেটা বলে। যা সত্য সেটা আমি স্বীকার করেছি সবসময়। 

শাকিব খান। স্টার ফাইল ছবি

নতুন সিনেমার শুটিং কবে থেকে শুরু করবেন? 

সবকিছু ঠিক থাকলে নতুন সিনেমার শুটিংয়ে যাব আগামী নভেম্বর থেকে। কাজ গুছিয়ে আনা হয়েছে। সবটা ঠিক করেই ঘোষণা দেবো কোন সিনেমা দিয়ে শুটিংয়ে ফিরছি। 

কয়েকদিন আগে তপু খান পরিচালিত ''লিডার, আমিই বাংলাদেশ' সিনেমার গানের শুটিং করলেন। কেমন হলো গানের শুটিং? 

সিনেমাটির গানের শুটিং ভালো হয়েছে। অনেকদিন পর চমৎকার একটা গানের শুটিং করলাম। শুটিং করার পর মনে হলো ভালো কিছু দাঁড়াবে। এখন অপেক্ষা সিনেমাটা মুক্তির। 

আপনার গোপন বিয়ে নিয়ে কথা হচ্ছে চারদিকে। এ বিষয়ে কী বলবেন।

যখন থেকে আমার সিনেমা দর্শকরা গ্রহণ করা শুরু করেছে তখন থেকেই আমার অভিনীত প্রতিটি সিনেমার নায়িকাদের সঙ্গে অনেকেই অহেতুক প্রেমের কথা ছড়িয়েছে। সবকিছু তো আর সত্য না। আমাকে নিয়ে মিথ্যা কথা ছড়াতে পারলে অনেকেই আনন্দিত হোন। আমার কোনো কিছু গোপন রাখিনি, সবই জানিয়েছি সময়মতো। 

আপনি দুইবার বিয়ে ও সন্তানের কথা আড়ালে রাখতে চেয়েছেন। এর কারণ কী? 

প্রতিটি মানুষের নিজস্ব কিছু ব্যাপার থাকে। তার বাইরে মানুষ যেতে পারে না। ভালোবাসা, বিয়ে মানুষের ব্যক্তিগত বিষয়গুলো কেন সবাইকে জানাতে হবে। এসব জানানো কি খুব জরুরি একজন মানুষের জন্য? সব বিষয় কেন সবার সামনে আনতে হবে। 

সারা বিশ্বের আর কোথাও এমন হয় না। শুধু আমাদের এখানেই তারকাদের বিয়ে-প্রেম নিয়ে এত কথা হয়। আমার বিয়ে-সন্তান সবকিছুই আমি স্বীকার করেছি। জয়, বীর দুজনই আমার সন্তান। তাদের ঠিকমতো মানুষ করার দায়িত্ব আমারই।  

 

Comments