শাকিব খানের দুই স্ত্রী অপু-বুবলির দ্বন্দ্ব

চিত্রনায়ক শাকিব খানের দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলির মধ্যে পারস্পরিক কোনো সম্পর্ক নেই বলে বিভিন্ন সময়ে জানিয়েছেন এই নায়ক। তবে তাদের সন্তান জয় ও বীরের সঙ্গে সুসম্পর্ক রয়েছে। 
অপু বিশ্বাস ও শবনম বুবলি। ছবি: সংগৃহীত

চিত্রনায়ক শাকিব খানের দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলির মধ্যে পারস্পরিক কোনো সম্পর্ক নেই বলে বিভিন্ন সময়ে জানিয়েছেন এই নায়ক। তবে তাদের সন্তান জয় ও বীরের সঙ্গে সুসম্পর্ক রয়েছে। 

মাঝেমাঝেই অবশ্য দুই সন্তান বাবা শাকিব খানের সঙ্গে দেখা করেন। সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে অপু অপু বিশ্বাসের কথার সূত্র ধরে দ্বন্দ্ব তৈরি হয়েছে দুই স্ত্রীর মধ্যে। 

শবনম বুবলিকে ইঙ্গিত করে অপু বিশ্বাস ওই অনুষ্ঠানে বলেন, 'উনি যা যা করছেন বা করেন, তা তো আমার সন্তান দেখছে। আমার সন্তানের তো বোঝার বয়স হয়ে গেছে। এখন জয়ের বয়সীরা অনলাইনে লেখাপড়া করে।'

'আমি নাম বলব না, একজন তো একটা ভিডিও ছেড়েছেন। জয়ও সেই ভিডিও দেখেছে। সুতরাং এসব ভিডিওতে তার ওপরও তো প্রভাব পড়তে পারে। কিন্তু আমি তো সেই কাজটি করব না। আমি আমার সন্তানকে সঠিক পথে একজন মানবিক মানুষ হিসেবে গড়ে তুলব,' বলেন তিনি।

তিনি আরও বলেন, 'আমি মনে করি, আমার পারিবারিক শিক্ষা মানুষকে সম্মান দেওয়া, ক্ষতি করা নয় এবং আমি সেটা করার চেষ্টা করি। কে কাকে ছোট করছে, সেই বোধবুদ্ধি আমার আছে।'

অপু বিশ্বাসের এই বক্তব্য নিয়ে চিত্রনায়িকা শবনম বুবলি গতকাল ফেসবুকে দীর্ঘ একটি পোস্ট দিয়েছেন। পোস্টে কাউকে সরাসরি অভিযুক্ত না করলেও ইঙ্গিতে তার ব্যক্তিজীবন নিয়ে বেফাঁস মন্তব্য করলে আইনে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন তিনি।

বুবলি লিখেছেন, 'আমি একটি কথা স্পষ্ট করে বলে দিতে চাই, কারও নোংরা ব্যক্তিস্বার্থ উদ্ধারে আমাকে নিয়ে বা আমার ব্যক্তিজীবন নিয়ে কেউ কোনো বেফাঁস মন্তব্য করলে বা কোনো ইঙ্গিতপূর্ণ কথা বলার চেষ্টা করলে তার বা তাদের বিরুদ্ধে আমি দেশের প্রচলিত আইনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করব। কারণ, আমি দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল।'

তিনি আরও লিখেছেন, 'কিছুদিন পরপর যে ব্যক্তি এসব নোংরা খেলা শুরু করে বা যাদের দিয়ে করায়, তাদের সমস্ত কিছু সোশ্যাল মিডিয়া, পত্রিকা এবং ইউটিউবে রয়েছে, যা ডকুমেন্ট হিসেবে যথেষ্ট এসবের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।  থাকে আমার চিন্তায়। এদের রেসপন্স করতেও রুচিতে বাঁধে।'

'পারিবারিক শিক্ষা আমাকে কখনোই সুবিধাবাদী হতে শেখায়নি। ধর্ম নিয়ে একেকবার একেক মিথ্যা কথা বলে সাধারণ জনগণের আবেগ নিয়ে খেলা করে বোকা বানাতে শেখায়নি।গিরগিটির মতো রং বদলাতে শেখায়নি, কাউকে ছুরি মেরে পরক্ষণেই নিজের কোনো সুবিধা হবে ভেবে সেই ছুরি মারা জায়গায় ব্যান্ডেজ করতে শেখায়নি। বিভিন্ন মানুষকে নিয়ে নানান টক শোতে অপমান করে কথা বলে নির্লজ্জের মতো হাসতে শেখায়নি,' লিখেছেন বুবলি।

 

Comments