আমি একজনকে প্রচন্ড ভালোবাসি, সিরিয়াস রিলেশনে আছি: সোহানা সাবা

'এদেশের দর্শকরা গল্প পছন্দ করেন। সুস্থ বিনোদন পছন্দ করেন। এই সিনেমায় তা আছে।'
Sohana Saba
অভিনেত্রী সোহানা সাবা। ছবি: শাহরিয়ার কবির হিমেল

কবরী পরিচালিত 'আয়না' সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় সোহানা সাবার। তারপর বেশকিছু সিনেমায় অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। সম্প্রতি তার অভিনীত নতুন সিনেমা 'অসম্ভব' মুক্তি পেয়েছে। এটি পরিচালনা করেছেন অরুণা বিশ্বাস।

সরকারি অনুদানের সিনেমা 'অসম্ভব' নিয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন জনপ্রিয় চলচ্চিত্র নায়িকা সোহানা সাবা।

অসম্ভব সিনেমা নিয়ে আপনার প্রত্যাশা কতটুকু?

সোহানা সাবা: 'অসম্ভব' সিনেমার একজন অভিনেত্রী হিসেবে বলতে চাই আমার প্রত্যাশা অসম্ভব রকমের বেশি। অরুণা বিশ্বাসের মতো একজন শিল্পী পরিবারের মানুষ সিনেমাটি পরিচালনা করেছেন। তার কাছে আমার অনেক বেশি প্রত্যাশা ছিল। তিনি সুন্দর একটি সিনেমা বানিয়েছেন। দর্শকদের বলব, আপনারা হলে গিয়ে সিনেমাটি দেখুন। খুব ভালো একটি সিনেমা দেখতে পারবেন। সুন্দর বিনোদন পাবেন, গল্প পাবেন, ভালো অভিনয় পাবেন। ইতোমধ্যে যারা এটি দেখেছেন খুব প্রশংসা করছেন।

অরুণা বিশ্বাসের পরিচালনায় শুটিং করতে গিয়ে কখনো কি মনে হয়েছে যে একজন নারী পরিচালকের সঙ্গে কাজ করছেন?

সোহানা সাবা: না, না। এটা কখনোই মনে হয়নি। পরিচালক তো পরিচালকই। কাট, অ্যাকশন শব্দগুলোই কানে বেজেছে। নারী পরিচালক হিসেবে কখনো দেখিনি। তা ছাড়া অরুণাদি পরিচালক হিসেবে অনেককে ছাড়িয়ে গেছেন। তার কাজের মধ্যে যত্নটা ছিল।

দর্শকরা কেন 'অসম্ভব' সিনেমাটি হলে গিয়ে দেখবেন?

সোহানা সাবা: এদেশের দর্শকরা গল্প পছন্দ করেন। সুস্থ বিনোদন পছন্দ করেন। এই সিনেমায় তা আছে। পারিবারিক গল্প। যাত্রা আছে। অনেক কিছু আছে। সব মিলিয়ে গল্পটা শক্তিশালী। আর আছে শিল্পীদের অভিনয়। সবাই দারুণ অভিনয় করেছেন। এজন্যই সিনেমাটি দেখতে দর্শকরা হলে যাবেন।

কতটা কষ্ট করতে হয়েছে সিনেমাটির জন্য?

সোহানা সাবা: একটি গানের শুটিং করেছিলাম শীতের রাতে। ওটার জন্য ভিজতে হয়েছিল। প্রচন্ড কষ্ট করে গানের শুটিং করেছিলাম। কিন্ত কষ্টটা মনে করিনি। কাজ মনে করে শুটিং করেছি। ওই সময় গানের শুটিংয়ের ছবিটি ভাইরাল হয়েছিল।

সম্পর্কে জড়িয়েছেন শোনা যাচ্ছে, এটা কি সত্যি?

সোহানা সাবা: সত্যি। আমি একজনকে প্রচন্ড ভালোবাসি। তিনিও আমাকে ভালোবাসেন। সিরিয়াস রিলেশনে আছি। সময় হলে সব জানা যাবে।

Comments