পূজা চেরি ও ব্যক্তিগত বিষয়ে গুজব রটালে আইনি ব্যবস্থা: শাকিব খান

ব্যক্তিগত জীবন নিয়ে ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে গুজব রটালে এবার আইনি ব্যবস্থা নেবেন বলে দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন দেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান।
শাকিব খান। ছবি: সংগৃহীত

ব্যক্তিগত জীবন নিয়ে ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে গুজব রটালে এবার আইনি ব্যবস্থা নেবেন বলে দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন দেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান।

সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই পূজা চেরিসহ বিভিন্ন বিষয়ে গুজব ছড়িয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেছেন শাকিব খান।

এ বিষয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে তিনি লিখেছেন, 'অনেক হয়েছে ভিউ বাণিজ্য। ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এতো বাজে ও মিথ্যে তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজ ভিউ এর আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে এক ধরনের বিভ্রান্ত সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে। এখন আবার পূজা চেরির নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এতো মিথ্যে বিষয় ছড়ানো হচ্ছে?'

শাকিব খান ও পূজা চেরি। ছবি: শাহরিয়ার কবির হিমেল/স্টার

'এসব যারা করছে সেই সব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবি, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই কোথায় কিসের প্রমাণ?'

'আর এসব ভূয়া বিষয়গুলোর ভিত্তি করে গত কয়েকদিন ধরে ভিত্তি বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরনের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে- যা কোনোভাবেই কাম্য নয়। যারা এসব মিথ্যে নোংরামি ছড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছে,' বলেন তিনি।

 

Comments