আবারও একসঙ্গে পর্দায় দেখা যেতে পারে অমিতাভ-শাহরুখকে

বলিউডের এই ২ তারকা অভিনেতাকে নিয়ে এমন গুঞ্জনের কথা শোনা যাচ্ছে।
ছবি: সংগৃহীত

আবার একসঙ্গে সিনেমায় অভিনয় করতে পারেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান, ১৭ বছর পর আবারও তারা একসঙ্গে পর্দায় হাজির হতে পারেন। 

বলিউডের এই ২ তারকা অভিনেতাকে নিয়ে এমন গুঞ্জনের কথা শোনা যাচ্ছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

১৯৭৮ সালে 'ডন' চরিত্রটি তৈরি করেছিলেন সেলিম-জাভেদ। অমিতাভ বচ্চন নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে বেশ সাড়া ফেলেছিলেন। ফারহান আখতার ও প্রযোজক রিতেশ সিধওয়ানি 'ডন' ফ্র্যাঞ্চাইজি কিনে নেন ২০০৬ সালে। ২০০৬ সালে শাহরুখ খানকে নিয়ে প্রথমবার 'ডন' সিনেমাটি নির্মাণ করেন ফারহান আখতার। এই চরিত্রে নতুনভাবে প্রাণ সঞ্চার করেন শাহরুখ খান। এই ফ্র্যাঞ্চাইজির দুটো সিনেমায় অভিনয় করেন শাহরুখ। আগামী 'ডন ৩' সিনেমায় দেখা যাবে রণবীর সিংকে।

আমিতাভ শাহরুখের একসঙ্গে অভিনয়ের জল্পনা শুরু হয়েছে, তাহলে কি 'ডন–৩' সিনেমায় ক্যামিও দিতে দেখা যাবে তাদের? নাকি নতুন কোনো সিনেমা, যদিও নিশ্চিত করেনি কোনো সূত্র।

এর আগে অমিতাভ–শাহরুখকে একসঙ্গে 'মহব্বাতেন', 'কাভি খুশি কাভি গম', 'কাভি আলবিদা না কেহনা' ও 'ভূতনাথ রিটার্নস' দেখা গেছে। যদিও  দুজনেই 'ব্রহ্মাস্ত্র' সিনেমায় অভিনয় করেছিলেন, কিন্তু একসঙ্গে পর্দা ভাগ করেননি। এ বিষয়ে কেউই অফিশিয়ালি কিছু জানাননি।

আপাতত অমিতাভ বচ্চন গেম শো 'কৌন বনেগা ক্রোড়পতি'র সঞ্চালনা করছেন। এ ছাড়া হাতে রয়েছে 'কল্কি ২৮৯৮ এডি'। এই ছবিতে অভিনয় করছেন–প্রভাস, দীপিকা পাড়ুকোন, কমল হাসান ও দিশা পাটানি। সিনেমাটি ২০২৪ সালে মুক্তি পাওয়ার কথা ।

এদিকে, শাহরুখ খান এই বছর তার দ্বিতীয় সিনেমা 'জওয়ান' মুক্তির অপেক্ষায় আছেন। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সিনেমাটি। অ্যাটলির পরিচালনায় এই সিনেমায় তার বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা।  

Comments