নরসিংদীর রায়পুরায় ট্রাকচাপায় নিহত ৪, আহত ৫

নরসিংদীর রায়পুরায় সবজিবাহী ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ও সবজি বিক্রেতাসহ ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৫ জন।
নরসিংদী দুর্ঘটনা
নরসিংদীর রায়পুরায় সবজিবাহী ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ও সবজি বিক্রেতাসহ অন্তত ৪ জন নিহত হন। ছবি: সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় সবজিবাহী ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ও সবজি বিক্রেতাসহ ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৫ জন।

আজ রোববার ভোর সাড়ে ৬টার দিকে রায়পুরার ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ এলাকার নামাপাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে এখন পর্যন্ত ৩ জনের নাম-পরিচয় জানা গেছে।

তারা হলেন: রায়পুরার মাহমুদাবাদের মেশিনঘর এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৫৫), বীরশ্রেষ্ঠ মতিউরনগর গ্রামের বাদশা মিয়ার ছেলে মো. সিদ্দিক (৬২) ও বেলাব উপজেলার পুরাদিয়া এলাকার আবুল কাশেমের ছেলে আবুল কালাম (৪০)।

নিহত অপর ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে।

আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা দ্য ডেইলি স্টার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সবজিবাহী ট্রাক কিশোরগঞ্জের ভৈরবের দিকে যাচ্ছিল। এটি ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ এলাকায় পাম্প থেকে গ্যাস নিয়ে ফেরা সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার ২ যাত্রী নিহত হন।

পরে ট্রাকটি মহাসড়ক থেকে প্রায় ১৫ গজ দূরত্বে সবজি বাজারে গিয়ে উল্টে যায়। সেসময় এর নিচে চাপা পড়েন অন্তত ৫ সবজি ক্রেতা-বিক্রেতা। তাদের মধ্যে ২ সবজি বিক্রেতার মৃত্যু হয়।

খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ৩ জনের মরদেহ উদ্ধার করেন।

হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় আরও একজনের।

আহত ৫ জনকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক নূর হোসেন ডেইলি স্টারকে বলেন, 'গ্যাস নিয়ে ফেরা সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে সবজি বাজারে ঢুকে ট্রাকটি উল্টে গিয়েছিল। দুর্ঘটনায় নিহত ৪ জনের মধ্যে ২ জন অটোরিকশার যাত্রী, অন্য ২ জন সবজি বিক্রেতা।'

ট্রাক ও অটোরিকশাকে জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

Comments