সিরাজগঞ্জ

বাস-অ্যাম্বুলেন্স সংঘর্ষে রোগীর ৩ স্বজনসহ নিহত ৪

সোমবার সন্ধ্যায় ঢাকা-বগুরা মহাসড়কের ঘুরক্কা কালিকাপুর জোড়া ব্রিজের কাছে সড়ক দুর্ঘটনা ঘটে।
সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের ঘুরকার কালিকাপুর জোড়া ব্রিজের কাছে গতকাল সোমবার বাসের সঙ্গে সংঘর্ষে রোগীর ৩ স্বজনসহ ৪ জন নিহত হয়েছেন। ছবি: সংগৃহীত

পরিবারের অসুস্থ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে যাওয়ার পথে ঢাকা-বগুরা মহাসড়কের সিরাজগঞ্জের ঘুরকার কালিকাপুর জোড়া ব্রিজের কাছে বাসের সঙ্গে সংঘর্ষে রোগীর তিন স্বজনসহ চার জন নিহত হয়েছেন।

দুর্ঘটনায় আহত হয়েছেন রোগী মুস্তাফিজুর রহমান।

সোমবার সন্ধ্যায় ঢাকা-বগুরা মহাসড়কের ঘুরক্কা কালিকাপুর জোড়া ব্রিজের কাছে সড়ক দুর্ঘটনা ঘটে। পুলিশ বাসটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

নিহতরা হলেন--পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থানার লক্ষ্মীরহাট গ্রামের মানিক উদ্দিনের ছেলে মশিউর রহমান (৪০), আব্দুল বাতেন (৩৫), পুত্রবধূ রানু আক্তার (২২) এবং অ্যাম্বুলেন্স চালক লালু মিয়া (৩৫)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল কবির দ্য ডেইলি স্টারকে বলেন, সোমবার একটি অ্যাম্বুলেন্সে অসুস্থ মুস্তাফিজুরকে ঢাকায় নিয়ে যাচ্ছিল পরিবারের সদস্যরা। সন্ধ্যা ৭টার দিকে কালিকাপুর জোড়া ব্রিজের কাছে অ্যাম্বুলেন্সটি পৌঁছালে বিপরীত দিক থেকে আশা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্স চালকের মৃত্যু হয়। আহত হয় ৪ জন। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে মুস্তাফিজুরের স্ত্রী ও দুই ভাই রাতে মারা যান।

Comments