দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

নরসিংদীতে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

আজ বৃহস্পতিবার ঈদের দিন ভোর ৫টার দিকে মাধবদীর ভগীরথপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের ওপর এই দুর্ঘটনা ঘটে।
নরসিংদীর ১ কেন্দ্রে ভোট বাতিল

নরসিংদীর মাধবদীতে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে ১ তরুণ নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছেন দুই বাসের আরও ৪ যাত্রী।

আজ বৃহস্পতিবার ঈদের দিন ভোর ৫টার দিকে মাধবদীর ভগীরথপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের ওপর এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত রাকিব হোসেন (২৫) নরসিংদী সদর উপজেলার শিলমান্দী ইউনিয়নের বাগহাটা এলাকার গুলজার মিয়ার ছেলে। এই ঘটনায় আহত হয়েছেন মো. সাইদ মিয়া (৩০), রানা মিয়া (২৫), আসাদ মিয়া (৩৪) ও অপু মিয়া (১৩)।

আহতরা নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

হাইওয়ে পুলিশ ও হতাহত ব্যক্তিদের স্বজনরা জানান, গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর সায়দাবাদ থেকে কিশোরগঞ্জগামী একটি বাসে চড়ে রওনা হয়েছিলেন তারা। বাসটি ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে যাত্রা করে মাধবদীর ভগীরথপুর এলাকার মুক্তাদির ডাইংয়ের সামনে পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ২ বাসেরই সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে ৪ ব্যক্তি আহত হন।

খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির উপপরিদর্শক কবির হোসেন ভূঁইয়া ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত ২ বাস জব্দ করেন।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মাহমুদুল কবির দ্য ডেইলি স্টারকে বলেন, 'দুর্ঘটনার শিকার রাকিব হোসেন নামের ১ ব্যক্তিকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। তাঁর লাশ মর্গে পাঠানো হয়েছে। আহত ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে ২ ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।'

এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে ইটাখোলা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ উপপরিদর্শক কবির হোসেন ভূঁইয়া ডেইলি স্টারকে জানান, নিহতের পরিবারের সদস্যরা বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তরের আবেদন করেছেন। আমরা জব্দ করা বাস ২টি ফাঁড়িতে নিয়ে এসেছি। এই ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Comments