হাওরে ট্রলার থেকে পড়ে ছাত্র ইউনিয়নের সাবেক নেতা নিখোঁজ

নিখোঁজ অন্তরের খোঁজে হাওরে ফায়ার সার্ভিস ডুবুরি দল তল্লাশি চালাচ্ছে।
অন্তর চক্রবর্তী। ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জে নিকলী হাওরে ঘুরতে গিয়ে নিখোঁজ বরিশাল জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি অন্তর চক্রবর্তীর খোঁজ এখনও মেলেনি।

গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে নবনির্মিত সেনানিবাসের ঘাটের বিপরীত দিকে ট্রলার থেকে অন্তর হাওরে পড়ে যায় বলে জানান স্বজনেরা।

নিখোঁজ অন্তরের খোঁজে হাওরে ফায়ার সার্ভিস ডুবুরি দল তল্লাশি চালাচ্ছে।

অন্তর চক্রবর্তীর ফুফাতো ভাই সুমন চক্রবর্তী জানান, শুক্রবার ফ্যামিলি ট্যুরে ১০ জনের একটি দল ঢাকা থেকে কিশোরগঞ্জের মিঠামইন যান। দুপুর ১২ টার দিকে একটি ট্রলার ভাড়া করে নিকলীর দিকে যাচ্ছিলেন তারা। এসময় দুপুর ২টা ১০ মিনিটের দিকে অন্তর হঠাৎ ট্রলার থেকে পড়ে যান। তাকে উদ্ধার করতে আমরা ৩ জন ঝাঁপ দিলেও খুঁজে পাইনি।

অন্তরের সাথে থাকা তার অফিসের সহকর্মী সুব্রত দে জানান, আমরা পরিবারসহ ১০ জন ছিলাম এই ভ্রমণে। ট্রলারের সামনে অন্তর মাথায় পানি দিচ্ছিল। আমরা কয়েকবার বারণ করেছিলাম। আচমকা সে ট্রলার থেকে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পাওয়ায় ৯৯৯ এ খবর দিই।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কলিন্দ্রনাথ গোলদার জানান, আমরা মাইকে প্রচার করছি। তা ছাড়া এই ঘটনায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশি করছে।

অন্তর চক্রবর্তী ২০২১ সাল থেকে ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। এর আগে তিনি সরকারী ব্রজমোহন কলেজে পড়ার সময় ছাত্র ইউনিয়নের জেলা কমিটির সভাপতি নির্বাচিত হন।  তার বাড়ি ঝালকাঠী জেলার কাটপট্টি এলাকায়।

 

Comments