গাজীপুর

বাসের সঙ্গে ২ অটোরিকশার সংঘর্ষ, এসএসসি পরীক্ষার্থীসহ আহত ১০

দুর্ঘটনায় আহত এসএসসি পরীক্ষার্থী, তার মা এবং সিএনজিচালিত অটোরিকশা চালককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে
গাজীপুর বাসের সঙ্গে দুই অটোরিকশার সংঘর্ষ হয় আজ সকালে। ছবি: সংগৃহীত

গাজীপুরে একটি পিকনিকের বাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশা ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী, অভিভাবকসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

আহত নুরুন উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী মায়মুনা ও তার মা এবং সিএনজি অটোরিকশা চালককে আশঙ্কাজনক অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসএসসি পরীক্ষার্থী মায়মুনা পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেনি। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে পরীক্ষায় অংশ নিয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার গাজীপুর-আজমতপুর-ইটাখোলার বাইপাস সড়কের ডুবুড়িয়া এই দুর্ঘটনা ঘটে। কালীগঞ্জ থানার উপপরিদর্শক মো. রেজাউল করিম দ্য ডেইলি স্টারকে এসব তথ্য জানান।

তিনি বলেন, সকালে নরসিংদী মাধবদী আন-নূর একাডেমির পিকনিকের বাস গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে যাওয়ার পথে গাজীপুর-আজমতপুর ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের দুবুরিয়া চৌরাস্তায় একটি ব্যাটারিচালিত অটোরিকশা ও সিএনজিচালিত অটোরিকশার ধাক্কা লাগে। এতে কালীগঞ্জ উপজেলার পোনসহি ও নুরুন উচ্চ বিদ্যালয়ের ছয় পরীক্ষার্থী, অভিভাবক ও অটোচালকসহ ১০ জন আহত হয়।

বাসটিকে আটক করা হলেও পালিয়ে গেছে বাসের চালক।

গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের  কর্মকর্তা আবুল ফজল দি ডেইলি স্টারকে জানান, গুরুতর আহত অবস্থায় শিক্ষার্থীসহ তিন জন হাসপাতালে ভর্তি আছেন।

Comments