যাত্রাবাড়ীতে ইউনিট আ. লীগ সভাপতিকে ছুরিকাঘাতে হত্যা

ঢাকার যাত্রাবাড়ীতে আবু বকর সিদ্দিক হাবু (৪০) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা ছুরিকাঘাতে নিহত হয়েছেন। তিনি যাত্রাবাড়ীর ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিট আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

ঢাকার যাত্রাবাড়ীতে আবু বকর সিদ্দিক হাবু (৪০) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তিনি যাত্রাবাড়ীর ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিট আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

এই ঘটনায় রুবেল (৩০) নামে আরও এক নেতা আহত হয়েছেন।

আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়কে নিরালা হার্ডওয়ার দোকানের সামনে আবু বকর সিদ্দিককে সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে। হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আবু বকর সিদ্দিককে যারা হাসপাতালে নিয়ে যান তাদের মধ্যে ছিলেন সুমন নামের একজন। তিনি সাংবাদিকদের জানান, ছুরিকাঘাতের পর আবু বকর সিদ্দিক হাসপাতালে মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইন-চার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেছেন, ফুটপাতের দোকানে বিদ্যুতের সংযোগ দেওয়াকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে জানতে পেরেছি। জড়িতদের ধরার জন্য অভিযান চলছে।

Comments