উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন সদস্যকে কুপিয়ে আহত, গ্রেপ্তার ১

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা আশ্রয় শিবিরে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক সদস্যকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।
রোহিঙ্গা ক্যাম্প
রোহিঙ্গা ক্যাম্প। স্টার ফাইল ফটো

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা আশ্রয় শিবিরে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক সদস্যকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

আজ শনিবার বিকাল সাড়ে চারটার দিকে বালুখালীর ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকে এই ঘটনা ঘটেছে।  

১৪ এপিবিএনের অধিনায়ক অতিরিক্ত উপ মহাপুলিশ পরিদর্শক সৈয়দ হারুন উর রশীদ দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, আহত এপিবিএন সদস্য হলেন কনস্টেবল শহিদুল হক। তিনি সাদা পোশাকে গোপন তথ্য সংগ্রহ করতে রোহিঙ্গা ক্যাম্পে গেলে ওই  হামলার ঘটনা ঘটে। 

তিনি জানান, বিকেল সাড়ে চার টার দিকে শহিদুল হক আশ্রয়শিবিরের ডি ব্লকের ৫ নম্বর সড়কের ওপর গেলে কয়েকজন তাকে জিম্মি করে মারধর করে। একপর্যায়ে সন্ত্রাসীরা দা দিয়ে কুপিয়ে শহিদুলের হাত, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে। খবর পেয়ে এপিবিএনের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শহিদুল হককে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যান। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। 

সৈয়দ হারুন উর রশীদ  বলেন, শহিদুল হক সাদা পোশাকে আশ্রয়শিবিরে সন্ত্রাসীদের অবস্থান সম্পর্কে তথ্য সংগ্রহ করতে গিয়েছিলেন। তিনি একা থাকায় সুযোগ পেয়ে রোহিঙ্গা সন্ত্রাসীরা তার ওপর হামলা চালিয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Comments