শরীয়তপুরে বোমা বানানোর সময় বিস্ফোরণে আহত যুবকের মৃত্যু

শরীয়তপুরে জাজিরায় বোমা বানানোর সময় বিস্ফোরণে আহত ইমরান খালাসি নামে এক যুবক মারা গেছেন।
শরীয়তপুর
স্টার ডিজিটাল গ্রাফিক্স

শরীয়তপুরে জাজিরায় বোমা বানানোর সময় বিস্ফোরণে আহত ইমরান খালাসি নামে এক যুবক মারা গেছেন।

বুধবার নিজের বাড়িতে বোমা তৈরির সময় তিনি আহত হন। পরে স্বজনরা ঘটনার দিন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আজ শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান শনিবার রাতে দ্য ডেইলি স্টারকে তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ইমরান খালাসি (২৬) উপজেলার চরধুপুরিয়া চরকান্দি গ্রামের শামসু খালাসীর ছেলে। বুধবার দুপুরে নিজ বাড়িতে বোমা তৈরির সময় তিনি আহত। বিস্ফোরণে তার ঘরের টিনের চাল উড়ে যায়।

তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে। তার বিরুদ্ধে জাজিরার থানা পুলিশ বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করেছে। মামলায় ইমরানসহ ৪ জনকে আসামি করা হয়েছে। বাকি ৩ আসামি হলেন ইমরানের ভাই স্বপন খালাসি, সহযোগী বাচ্চু চৌকিদার ও নুর জামাল সিকদার। এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশের সূত্রগুলো জানায়, আগামী ২৯ ডিসেম্বর জাজিরার মূলনা ইউনিয়ন পরিষদ নির্বাচন। ইমরান খালাসি বোমা বানাতে পারদর্শী ছিলেন। গ্রামের রাজনৈতিক নেতাদের সঙ্গে তার সখ্যতা ছিল। বিক্রির উদ্দেশ্যে তিনি বোমা বানাচ্ছিলেন।

Comments