মা-মেয়েকে পিলারে বেঁধে মারধর, ‘চোর’ দাবি করে টিকটকে ভিডিও

নোয়াখালীর হাতিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে মা-মেয়েকে পিলারের সঙ্গে বেঁধে মারধর ও ভিডিও করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। তাদের ‘চোর’ হিসেবে উপস্থাপন করে ওই ভিডিও টিকটকে ছড়িয়ে দেওয়ারও অভিযোগ পাওয়া গেছে।
নোয়াখালী
স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীর হাতিয়ায় জমি নিয়ে বিরোধের জেরে মা-মেয়েকে পিলারের সঙ্গে বেঁধে মারধর ও ভিডিও করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। তাদের 'চোর' হিসেবে উপস্থাপন করে ওই ভিডিও টিকটকে ছড়িয়ে দেওয়ারও অভিযোগ পাওয়া গেছে।

গত ৯ ফেব্রুয়ারি উপজেলার ৯ নম্বর বুড়িরচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রেহানিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ওইদিনই মারধরের অভিযোগে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করে ভুক্তভোগীদের পরিবার। পরে টিকটকে ভিডিওর বিষয়টি সামনে এলে আজ বুধবার বিকেলে হাতিয়া থানায় এ বিষয়ে একটি লিখিত অভিযোগ করা হয়।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানান, ৯ ফেব্রুয়ারি জমি নিয়ে বিরোধের জের ধরে রেহানিয়া গ্রামের মো.জহির উদ্দিনের ছেলে মো. জিল্লুর রহমানসহ (২০) আরও ২-৩ জন মা (৩৫) ও মেয়েকে (১৬) রশি দিয়ে পিলারের সঙ্গে বেঁধে মারধর করেন। এ সময় জিল্লুর মোবাইলে ভিডিও ধারণ করেন। এ ঘটনায় ভুক্তভোগীদের পরিবারের পক্ষ থেকে জিল্লুরসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা করা হয়। মামলায় জামিন পান জিল্লুর।

পরে মা ও মেয়েকে চোর হিসেবে উপস্থাপন করে ভিডিওটি টিকটকে আপলোড করেন জিল্লুর। আজ তা স্থানীয়দের মধ্যে ছড়িয়ে পড়লে বিষয়টি জানতে পারেন ভুক্তভোগীরা। বিকেলে হাতিয়া থানায় এ বিষয়ে তারা লিখিত অভিযোগ দায়ের করেন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, 'মারধরের ঘটনায় দায়ের মামলায় জিল্লুর জামিন পেয়েছিলেন। টিকটকে ভিডিও দেওয়ার ঘটনায় ভুক্তভোগী নারী জিল্লুর রহমানসহ অজ্ঞাত পরিচয়ের আরও ২-৩ জনের বিরুদ্ধে বিকেলে লিখিত অভিযোগ করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।'

Comments