মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে পুলিশ আহতের ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার

গতকাল শুক্রবার রাতে র‌্যাবের ২টি দল যৌথ অভিযান চালিয়ে চট্টগ্রামের পটিয়া-আনোয়ারা সংযোগ সড়কের মোড় থেকে আব্দুর রব নামের ওই আসামিকে আটক করে।
বরগুনা

বরগুনার পাথরঘাটায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে গোয়েন্দা পুলিশের (ডিবি) একজন সদস্য আহত হওয়ার ঘটনায় করা মামলার প্রধান আসামিকে চট্টগ্রাম থেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গতকাল শুক্রবার রাতে র‌্যাবের ২টি দল যৌথ অভিযান চালিয়ে পটিয়া-আনোয়ারা সংযোগ সড়কের মোড় থেকে আব্দুর রব নামের ওই আসামিকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে পটুয়াখালী র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার তুহিন রেজা জানান, আজ শনিবার দুপুরে আব্দুর রবকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তুহিন রেজার ভাষ্য, আব্দুর রবের বাড়ি পাথরঘাটা হলেও তিনি মাদক ব্যবসার সূত্রে চট্টগ্রামের ষ্টিল মিল এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন। চট্টগ্রাম ও কক্সবাজার থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে যে চক্রটি বরগুনা ও বরিশাল বিভাগের বিভিন্ন জায়গায় বিক্রি করে থাকে তিনি ওই চক্রের অন্যতম সদস্য। তার নামে চট্টগ্রাম ও বরগুনায় ৪টি মামলা আছে।

তিনি জানান, গত ১৮ মার্চ দুপুরে পাথরঘাটার চরদুয়ানী ইউনিয়নের মুন্সিরহাট এলাকায় ডিবি পুলিশের একটি দল অভিযানে গেলে সেখাকার মাদক ব্যবসায়ীরা ধারালো ছুরি নিয়ে তাদের ওপর হামলা করে। এতে ডিবি পুলিশের সদস্য মো. প্রিন্সসহ (৩০) ৩ জন আহত হন। এ ঘটনার পর পাথরঘাটা থানায় আব্দুর রবসহ ৩ জনকে আসামি করে মামলা করা হয়।

Comments